সিরাজগঞ্জে ১০ লক্ষ টাকার হেরোইনসহ আটক ১

সিরাজগঞ্জে ১০ লক্ষ টাকার হেরোইনসহ সুমন আলী (২৩) নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২’র সদস্যরা। গ্রেফতারকৃত সুমন আলী চাঁপাইনবাবগঞ্জের নামোচকপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১ টায় র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আরও জানান, ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের যমুনা ফুড কর্ণারের সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০০ গ্রাম হেরোইনসহ ১ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। ১০০ গ্রাম হেরোইনের আনুমানিক মুল্য ১০ লক্ষ টাকা। এসময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১ টি মোবাইল ও নগদ ১ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়েছে।

আরো পড়ুন :
নিকলীর হাওরে গোসলে নেমে ২ পর্যটক নিখোঁজ
বেড়া পৌর নির্বাচনে ৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদে দোয়া প্রার্থী আশরাফুল

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে আজ সকালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে।

সেপ্টেম্বর  ২১.২০২১ at ১১:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/অরা/রারি