বেড়া উপজেলার হাটুরিয়া নাকালিয়া ইউনিয়ন নির্বাচনে নৌকার মাঝি হতে চান: জাহাঙ্গীর আলম

পাবনার বেড়া উপজেলার হাটুরিয় নাকালিয়া আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাবনার বেড়া উপজেলাধীন ১নং হাটুরিয়া নাকালিয়া ইউনিয়ন পরিষদের সর্বস্তরের জনসাধারণের ভালোবাসায় বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী হতে চায়, মুজিব রণাঙ্গনের রাজপথের লড়াকু সৈনিক এবং চার দলীয় জোট সরকারের শাসন আমলে নির্যাতিত ওপরীক্ষিত বেড়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম দাদা।

জাহাঙ্গীর আলমের রাজনীতিতে হাতেখড়ি হয়১৯৯৫ সালে হাটুরিয়া নাকালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালনের মধ্যে দিয়ে। এরপর ১৯৯৮-২০০১সালে বেড়া কলেজ ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক। ২০০২-২০০৩ সাল হাটুরিয়া নাকালিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক। ২০০৩ সালে বেড়া উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক। ২০১১-২০১৪ সাল পযন্ত হাটুরিয়া নাকালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। প্রতিষ্ঠাতা সভাপতি শিক্ষা ও মানবিক সহায়ক ফাউন্ডেশন হাটুরিয়া জগন্নাথপুর বেড়া পাবনা ২০২০ সাল থেকে বতর্মান।

সাবেক সাধারণ সম্পাদক হাটুরিয়া জগন্নাথপুর স্টুডেন্ট ক্লাব ২০১৫ হতে২০১৮ সাল। সাবেক সহ সভাপতি ম্যানেজিং কমিটি হাটুরিয়া জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। ১৯৯৪ সাল থেকে প্রতিষ্ঠাতা সভাপতি শহীদ শেখ রাসেল স্মৃতি সংসদ হাটুরিয়া নাকালিয়া ইউনিয়ন। বতর্মান উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছে জাহাঙ্গীর আলম দাদা,ততকালীন সরকারের হাতে বার বার নির্যাতিত রাজ পথের পরীক্ষিত দলের দুঃসময়ের কান্ডারী। জগন্নাথপুরের কৃষক হোসেন আলী জানান জাহাঙ্গীর আলম একজন সাদা মনের মানুষ।

আমাদের বিপদে আপদে সব সময় ডাঁকলে তাকে পাশে পাই।মন খুলে দুটা কথা বলতে পাড়ি।আমরা তার ডাকে অনেক মিছিল মিটিং এ গিয়েছি। আমরা আমাদের নেতা আমাদের চেয়ারম্যান হিসাবে তাকে চাই। ইনশাআল্লাহ আমরা জাহাঙ্গীর ভাইকে বিপুল ভোটে জয় যুক্ত করবো।মাননীয় শেখ হাসিনা আপাকে বলছি জাহাঙ্গীর ভাইকে আমাদের ইউনিয়নের নির্বাচনে নৌকা মার্কার দিয়ে পাঠান আমরা জাহাঙ্গীর ভাইকে ভোট দিয়ে নৌকার মান অক্ষত রাখবো,আমরা এলাকাবাসী সবাই জোট হয়েছি জাহাঙ্গীর আলম ভাইয়ের পক্ষে।জাহাঙ্গীর আলম দাদা বলেন করোনা মহামারির সময় বিভিন্ন ত্রাণ সামগ্রী নিয়ে ছুটে গেছি আমার ইউনিয়নের অসহায় মানুষে পাশে।খোজ খবর নিয়েছি বাড়ি বাড়ি গিয়ে কেমন আছে আমার মা বোনেরা।

আরো পড়ুন :
ঠাকুরগাঁওয়ে নিউ হল্যান্ড ট্রাকটর এর প্রিতি ফুটবল ম্যাচ ও রোড শো অনুষ্ঠিত
রংপুর এক্সপ্রেসের ইঞ্জিন বিকল, ঢাকার সাথে উত্তর ও দক্ষিণবঙ্গের রেল যোগাযোগ বন্ধ

করোনার হাত থেকে বাঁচতে সবাইকে সব সময় সচেতন করছি অনুরোধ করছি মাস্ক পড়তে। সকলের ভালোবাসা ও সমর্থন নিয়ে আসন্ন ইউপি নিবার্চনে নৌকা মার্কা প্রতীক নিয়ে নির্বাচন করতে চাই।আশা রাখি মাননীয় নেত্রী বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়ে এই ইউনিয়নের মানুষের সেবা করার সুযোগ দিবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সর্বাত্মক চেষ্টা করবো। সবচেয়ে বড় কথা আমি চেয়ারম্যান হই আর না হই এই ইউনিয়ের মানুষের পাশে সব সময় আছি।

মানুষের সেবা করতে আমার ভালো লাগে। জনগণের ভালোবাসা আর আমার যোগ্যতা পরিশ্রম আমাকে আমার লক্ষে পৌছে দিবে। আমি মানুষের সেবা করতে, রাজনিতী করি ক্ষমতার জন্য না।২০০৬ সালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডাকে ততকালীন সরকারের বিরুদ্ধে লগি-বইঠা আন্দোলন নেতৃত্ব দিতে গিয়ে প্রধান আসামি হই।ইনশাআল্লাহ মাননীয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা মার্কা প্রতীক দিয়ে এ ইউনিয়নের জনগণের সেবা করার সুযোগ দিবে।

সেপ্টেম্বর  ১৯.২০২১ at ১৬:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোহারহা/রারি