বিশ্বনবীকে নিয়ে কটুক্তিকারীর বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক ম্যাসেঞ্জরে ভোলা পূজা কমিটির সভাপতি টিভি মেকার গৌরাঙ্গ চন্দ্র দে কতৃক বিশ্বনবী (সা.) সম্পর্কে কটুক্তি করায় বিচারের দাবীতে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেছেন ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশের ব্যানারে ধর্মপ্রান মুসুল্লিারা।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকালে ভোলা হাটখোলা জামে মসজিদের সামনে এ প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে প্রিয় নবীকে নিয়ে কটুক্তিকারীকে আগামী ৭২ ঘন্টার মধ্যে খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন বক্তরা।

বুধবার রাতে ‘জয়রাম’ এবং ‘গৌরাঙ্গ’ নামের দুটি ম্যাসেঞ্জার আইডির মধ্যকার কথোপকথন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে মুসলমানদের মধ্যে প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

আরো পড়ুন :
হাতীবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ১
চৌগাছায় চার দোকানে সার্টার ভেঙে চুরি!

এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে বৃহস্পতিবার সকালে ভোলার জেলা প্রশাসক মোহাম্মদ তৌফিক ই-লাহী চৌধুরী ইসলামী সংগঠনের নেত্রীবৃন্দের সাথে জরুরি বৈঠক করেছেন। পাশাপাশি শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

অপরদিকে ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে বুধবার রাতে ভোলা থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। তাতে তিনি দাবি করেন কে বা কারা তার ফেইসবুক আইডি হ্যাক করেছে। গতকাল রাত থেকে গৌরাঙ্গ চন্দ্র দে পুলিশ হেফাজতে রয়েছেন।

ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার গণমাধ্যমকে বলেন, দোষীদের খুঁজে বের করা হবে। তিনি সকলকে শান্ত থাকার অনুরোধ জানিয়েছেন। আইন শৃঙ্খলা পরিস্থিতি শান্ত রয়েছে।

সেপ্টেম্বর  ১৬.২০২১ at ২০:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাশা/রারি