চৌগাছায় চার দোকানে সার্টার ভেঙে চুরি!

যশোরের চৌগাছায় ৪টি দোকানের সার্টার ভেঙে চুরির ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাতে শহরের পৌরসভার মেইন গেইট ও হাসপাতাল সংলগ্ন পৌরসভা গেইট, ব্যাপারী মার্কেট ও হাসপাতাল সংলগ্ন রহিমা ফার্নিচার, ব্যাপারী মার্কেটের যশোর কম্পিউটার এন্ড ফটোকপি, হাসপাতাল সংলগ্ন লিংকন মেডিসিন কর্ণার ও আসিফ ভ্যারাইটি স্টোরে এই চুরির ঘটনা ঘটে।

বৃহস্পতিবার চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) বিকাশ চন্দ্র সরকারের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় লিংকন মেডিসিন কর্ণারের (ভেটেরেনারী ঔষধ) সত্বাধিকারী আব্দুর রহিম সিদ্দিকী ও যশোর কম্পিউটার এন্ড ফটোকপি দোকানের সত্বাধিকারী মিজানুর রহমান চৌগাছা থানায় লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগে আব্দুর রহিম সিদ্দিকী বলেন, গত (বুধবার) রাতে কে বা কাহারা আমার দোকানের সার্টার ভেঙে দোকানের ভিতর প্রবেশ করে দোকানে থাকা ৪০ হাজার টাকা নিয়ে গেছে। পাশ্ববর্তী দোকানগুলিতেও চুরির ঘটনা তাদের লিখত অভিযোগে রেয়েছে।

আরো পড়ুন :
ভুটানের সাথে বাংলাদেশের সম্পর্ক গভীর- রাষ্ট্রদূত
১৫ বছর আগে মেহেদীকে বলা হাথুরুর কথাই সত্যি হলো

আব্দুর রহিম বলেন আমার দোকান থেকে চল্লিশ হাজার টাকা, যশোর কম্পিউটার এন্ড ফটোকপি থেকে তিন হাজার নগদ টাকা এবং আসিফ ভ্যারাইটি স্টোর থেকে দুই হাজার ৩০০ টাকা নগদ নেয়ার পাশাপাশি দোকান থেকে কোল্ড ড্রিংক ও সিগারেট নিয়ে গেছে।

এছাড়া রহিমা ফার্নিচারের সার্টার ভেঙে দোকানে প্রবেশ করলেও সেখানে নগদ টাকা না থাকায় কিছু নেইনি। তিনি বলেন এঘটনা সকালে চৌগাছা থানায় মৌখিক অভিযোগ করলে পুলিশের এসআই বিকাশ চন্দ্র সরকারের নেতৃত্বে পুলিশ সকালেই দোকানগুলি পরিদর্শন করেছেন। পরে আমি থানার ওসির কাছে লিখিত অভিযোগ দিয়েছি।

সেপ্টেম্বর  ১৬.২০২১ at ১৯:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি