পত্নীতলায় মোটরসাইকেল ছিনতাই করে পালানোর সময় স্থানীয়দের হাতে আটক

ছবি : প্রতিকি

নওগাঁর পত্নীতলায় রাতের আধারে মোটরসাইকেল ছিনতাই এর ঘটনায় শামসুল আলম ( ৩৫) নামে এক যুবক কে স্থানীয়রা আটক করে থানা পুলিশের নিকট সোপর্দ করেছে।

জানাযায়, গত ৭ সেপ্টেম্বর রাতে সাপাহার বাজার থেকে মোটরসাইকেল নিয়ে শিহাড়া উত্তর পাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে মহব্বত ( ২৫ ) ও আমন্ত গ্রামের খাদেম এর ছেলে নুরুজ্জামান (২৭) বাসায় ফেরার পথে নজিপুর-সাপাহার সড়কের শিহাড়া ব্রিজে (বান্ধা সাঁকো) নামক স্থানে পৌঁছালে ডাকাতেরা তাদের পথ রোধ করে ঘিরে ফেলে। এ সময় মহব্বত ও নুরুজ্জামান কে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর জখম করে তাদের কাছে থাকা নগদ অর্থ ও মোটরসাইকেলটি লুট করে নিয়ে পালিয়ে যায়।

স্থানীয় ও এজাহার সূত্রে জানা যায়, ছিনতাইকারী ডাকাতদল শিহাড়া ব্রিজ থেকে প্রায় একশ মিটার দূরে একটি বাঁধের কাছে বেঁধে রাখা হয়েছিল মহব্বত ও নুরুজ্জামানকে।

আরো পড়ুন:
রাজধানীতে জঙ্গি আস্তানা, চাঞ্চল্যকর তথ্য দিয়েছে র‌্যাব
ভিপিএনে মেতেছে গ্রামের কিশোররা, মেধাশুন্য হওয়ার আশঙ্খা

তাদের চিৎকার শুনে এলাকাবাসী সেখানে গিয়ে দেখে, ডাকাতের একটি দল সেখানে বিভিন্ন জিনিস পত্র ছড়িয়ে ছিটিয়ে রেখে মাদক সেবন করেছে। লোকজনের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের লোকজন পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর হাতে আটক হয় ডাকাত দলের একজন সদস্য শামসুল আলম। শামসুল আলম নওগাঁ জেলার সাপাহার উপজেলার পিছলডাঙ্গা গ্রামের লাল মোহাম্মদ’র ছেলে। রাতেই তাকে পত্নীতলা থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।

অপরদিকে এলাকাবাসী আহত মোটরসাইকেল চালক মহব্বতকে উদ্ধার করে সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

এ বিষয়ে পত্নীতলা থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি ) শামসুল আলম শাহ্ বলেন, ইতিমধ্যে আমরা একজনকে গ্রেফতার করেছি। আটক সামছুল নিজেদের জড়িত থাকার বিষয়টি স্বীকার করে জবানবন্দি দিয়েছে। পলাতক একজনের নাম পরিচয় জানা গেছে। মামলার পর ৯ সেপ্টেম্বর দুপুরের পর আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সেপ্টেম্বর ০৯.২০২১ at ১২:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মসরস/জআ