হাজিরবাগ ইউনিয়ন পরিষদ থেকে ১৭ছাত্রী পেল বাইসাইকেল

যশোরের ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের ১৭জন ছাত্রীকে বাইসাইকেল প্রদান করা হয়েছে। ২০১৯-২০২০ অর্থবছরের ইউনিয়ন পরিষদের এলজিএসপি’র সরকারী অর্থায়নে শিক্ষার্থী এ বাইসাইকেল কেনা হয়েছে।

ইউনিয়ন পরিষদ সূত্রে জানা যায়, এলজিএসপি’র সরকারী অর্থায়নে বাঁকড়া হাজিরবাগ আইডিয়াল গার্লস স্কুল এন্ড কলেজের ১০জন ও জেডিপিকে (দেউলী) মাধ্যমিক বিদ্যালয়ের ৭জন ছাত্রীকে বাইসাইকেল প্রদান করা হয়েছে।

বাঁকড়া হাজিরবাগ আইডিয়াল গার্লস স্কুল এন্ড কলেজের ৮জন শিক্ষার্থীরা হলো- ৬ষ্ঠ শ্রেণির তানজিলা আক্তার, তিথী বিশ্বাস, নুর জাহান খাতুন, সুরাইয়া আক্তার, আরিফা খাতুন, ফারজানা আক্তার, ৭ম শ্রেণির শিক্ষার্থী আসমা খাতুন, লুবনা খাতুন, ৮ম শ্রেণির শিক্ষার্থী ঐশী খাতুন ও রুমা খাতুন এবং জেডিপিকে (দেউলী) মাধ্যমিক বিদ্যালয়ের ৯জন শিক্ষার্থী হলো- ৭ম শ্রেণির শিক্ষার্থী তামান্না খাতুন, সুমাইয়া খাতুন, সুরাইয়া খাতুন, ৮ম শ্রেণির রাবেয়া খাতুন, মারিয়া খাতুন, সানজিদা খাতুন ও ৯ম শ্রেণির সাইমুন নাহার।

আরো পড়ুন:
রাণীশংকৈলে নারী অবয়বে তামার তৈরী মূর্তির অর্ধখন্ড উদ্ধার
মতলব উত্তরে ওটার চর উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, জেডিপিকে (দেউলী) মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি হাফিজুর রহমান, ইউপি সদস্য আতিয়ার রহমান, মিজানুর রহমান, ইউপি সচিব আবু সাঈদ প্রমূখ।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু বলেন, এলজিএসপি’র সরকারী এ অর্থ দিয়ে শিক্ষা সামগ্রী প্রদান করার নির্দেশনা আছে। তার অংশ হিসাবে যে সমস্ত মেয়েরা দুর থেকে বিদ্যালয়ের আসা-যাওয়া করে, তাদেরকে বাইসাইকেল প্রদান করা হয়েছে। সাইকেল পেয়ে শিক্ষার্থী ও অভিভাবকরা ব্যাপক খুশি হয়েছে। পর্যায়ক্রমে ইউনিয়নের সকল বিদ্যালয়ে সাইকেল প্রদান অব্যাহত থাকবে বলে আশা করি।

সেপ্টেম্বর ০৭.২০২১ at ১৭:২১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআ/জআ