বগুড়ায় পনের কেজি গাঁজাসহ গ্রেপ্তার- ১

বগুড়ায় পনের কেজি গাঁজাসহ আবুল কালাম আজাদ(৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২ । রোববার (৫ সেপ্টেম্বর) বিকাল সাড়ে পাঁচটায় সময় জিয়াউর রহমান মেডিকেল কলেজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তি লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার উত্তর মুসরতমদাতি এলাকার মৃত ছফর উদ্দিনের ছেলে। সোমবার (৬ সেপ্টেম্বর) সকালে ১১ র‍্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছেন বগুড়া র‍্যাবের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার সোহরাব হোসেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রংপুর-বগুড়া মহাসড়কে যাত্রীবাহি বাসে একটি বড় মাদকের চালান আসছে। জানার পর র‌্যাব-১২, বগুড়া অভিযানিক টিম বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ এলাকায় একটি বিশেষ মাদক বিরোধী চেকপোষ্ট স্থাপন করে। দীর্ঘ অভিযানের পর একটি যাত্রীবাহী বাস থেকে আসামি আবুল কালাম আজাদকে ১৫ কেজি গাঁজা, মোবাইল ফোন ও নগত টাকাসহ গ্রেপ্তার করে।

আরো পড়ুন :
নভেম্বর-ডিসেম্বরে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা
রাণীশকৈলে পুকুর খননের দায়ে ড্রেজার মিশিন জব্দসহ জরিমানা

বগুড়া র‍্যাবের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার সোহরাব হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজাসহ বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়েছে।

সেপ্টেম্বর  ০৬.২০২১ at ১৬:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রাইর/রারি