নওগাঁয় সড়কের সংস্কার কাজের উদ্বোধন

বিজ্ঞাপন

নওগাঁর সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের বালিয়াগাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে প্রতাবদহ পর্যন্ত সড়কের সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকেলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কাজের উদ্বোধন করেন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক আব্দুল লতিব বকু, উপজেলা প্রকৌশলী ইমতিয়াজ জাহিরুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুল হক কমল, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, দুবলহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী মোঃ আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ প্রমুখ। দুবলহাটি ইউনিয়নের বালিয়াগাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে প্রতাবদহ পর্যন্ত সড়কের সদর এলজিইডির বাস্তবায়ন এই কাজের চুক্তিমূল্যে ১কোটি ৩২লাখ ৪৭হাজার ৫৬০টাকা ব্যয় ধরা হয়েছে।

আরো পড়ুন :
বজ্রপাত প্রতিরোধে ও পরিবেশ রক্ষায় কাশিমাড়িতে ৫০০ টি তালবীজ বপনের উদ্বোধন
চৌগাছায় সাজাপ্রাপ্ত আসামি সহ গ্রেফতার ২

এর আগে সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন দুবলহাটি ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে পরিচিতি সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবং দুবলহাটি ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ময়েন মেম্বার এর কবর জিয়ারত করেন। এসময় জেলা, সদর উপজেলা ও দুবলহাটি ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন পর্যয়ের নেতাকর্মী সহ স্থানীয় ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর  ০৫.২০২১ at ২০:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সোরা/রারি