বগুড়ায় ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার : ৫

বগুড়ার মাটিডালী বিমান মোড় ২য় বাইপাস রোড়ের হোটেল প্যারাডাইসের পূর্বে করতোয়া ব্রীজ সংলগ্ন রাস্তার পার্শ্বে থেকে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত সদস্যের ৫ জন ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে সদর থানার পুলিশ।গ্রেপ্তারকৃত ডাকাত সদস্যরা হলেন, আব্দুল করিম মন্ডল (২৬), আনজু (৩৫), মোস্ড়াক মিয়া ওরফে মোস্ড়া (৩৯), শ্রী কার্তিক (২৪), শ্রী সুজন চন্দ্র দাস (২২) উভয় ডাকাত সদস্যরা গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ ও সুন্দরগঞ্জ থানার বাসিন্দা।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজার সাথে কথা বললে তিনি জানান, ১ সেপ্টেম্বর রাত আনুমানিক সাড়ে ১০ সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পাই মাটিডালী বিমান মোড় ২য় বাইপাস রোড়ের হোটেল প্যারাডাইসের পূর্বে করতোয়া ব্রীজ সংলগ্ন রাস্তার পার্শ্বে ১০/১২ জনের সক্রিয় ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে । এই সংবাদ এর ভিত্তিতে রাত্রি পনে এগারোটা সময় সদর থানার একটি অভিযানিক দল ঘটনাস্থলে উপস্থিত হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল দৌড়ে পালানোর চেষ্টা করলে আমরা ৫ জন সক্রিয় ডাকাত সদস্যকে গ্রেপ্তার করতে সক্ষম হই। এ সময় তাদের কাছে ডাকাতির কাজে ব্যবহারের জন্য একটি ওয়ান শুটার গান, দুইটি তাজা কার্তুজ, একটি চায়নিজ চাপাতি, একটি বার্মিজ চাকু, এটি গ্রীল কাঁটার মেশিন, ৪ টা মোবাইল ফোন, রশি, কচটেপ, ও মানকি টুপি উদ্ধার করা হয়।

(২ সেপ্টেম্বর) সকাল ১১ টায় বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার সুদীপ চক্রবর্তী (বিপিএম বার) সেবা পুলিশ সুপারের কার্যালয় এই ডাকাত সদস্যদের গ্রেপ্তারের বিষয়ে সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেন। তিনি জানান, গ্রেপ্তারকৃত ডাকাতরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য তাদের বিরুদ্ধে একাধিক চুরি, ডাকাতি ও দস্যুতা সহ একাধিক মামলা রয়েছে তারা দীর্ঘদিন ধরে ডাকাতি কার্যক্রম চালিয়ে আসতেছে।

সেপ্টেম্বর ০২.২০২১ at ১৩:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রইর/জআ