১৫ ও ২১ আগস্টের হত্যাকাণ্ডে জড়িতদের ফাঁসির দাবিতে মদনে ছাত্রলীগের মানববন্ধন

“কাঁদতে আসিনি, ফাঁসির দাবি নিয়ে এসেছি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৯৭৫ সালের ১৫ আগস্ট ও ২০০৪ সালের ২১ আগস্ট হত্যাকান্ডের খুনিদের ফাঁসির রায় কার্যকরের দাবিতে মানববন্ধন করেছে মদন উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগ।

সোমবার (৩০ আগস্ট) দুপুর ১২ টায় মদন প্রেসক্লাবের সামনে নেত্রকোনা জেলা ছাত্রলীগের নির্দেশে এ মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

এসময় উপস্থিত থেকে বক্তব্যে রাখেন, উপজেলা ছাত্রলীগ নেতা মনোয়ার হোসাইন মুন্না, টিপু ইসলাম সোহাগ, আনোয়ার হোসেন, কায়েস আকন্দ, পিপুল খান, পৌর ছাত্রলীগের সভাপতি শেখ তারেক, সহ-সভাপতি শেখ ইমরান, সাংগঠনিক সম্পাদক আশিক বাঙ্গালি, কলেজ ছাত্রলীগের সহ- সভাপতি মনির হোসেন, যুগ্ম- সাধারণ সম্পাদক আমিরুল, রহুলামিন সাগর, সাংগঠনিক সম্পাদক এস এম আকরাম হাসান প্রমুখ।

আরো পড়ুন:
ঝিকরগাছার শংকরপুর শোকসভায় বক্তব্য রাখেন সাবেক এমপি অ্যাড. মনির
জয়পুরহাটে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে প্রার্থনা ও আলোচনা সভা

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার দায় থেকে ১৫ ও ২১ আগস্ট নারকীয় হত্যাকান্ডের রায় কার্যকর করা অত্যাবশ্যকীয়। তারা আরো বলেন ১৫ ও ২১ আগস্ট একেই সুতায় গাঁথা। তাই এই নারকীয় হত্যাকান্ডের সাথে জড়িত সকল খুনিদের ফাঁসির রায় দ্রুত কার্যকরের দাবি জানাচ্ছি।

এছাড়াও মানববন্ধনে ছাত্রলীগ নেতা নাদিম, হৃদয়, আব্দুল গণি, চমন, রাজিব সরকার, কামরুল হাসান, জোবায়ের, শাওন প্রমুখসহ উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের শতাধিক নেতা কর্মি উপস্থিত ছিলেন।

আগস্ট ৩০.২০২১ at ২০:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আআ/জআ