১১ দিন পর কবর থেকে গৃহবধুর লাশ উত্তোলন

বগুড়ার গাবতলীতে ১১ দিন পর কবর থেকে এক গৃহবধুর লাশ উত্তোলন করে মর্গে প্রেরন করেছে থানা পুলিশ। জানাগেছে বগুড়া জেলার সোনাতলা উপজেলার সজনাতাইড় গ্রামের ফারুক হোসেনের মেয়ে ফাইমা আক্তার (২৭) এর সাথে গাবতলী ঊপজেলার দক্ষিনপাড়া ইউনিয়নের নাংলু দক্ষিন পাড়া জানপার গ্রামের মো. ওসমান আলীর ছেলে মো. সাইদুল ইসলামের সাথে প্রেমের সম্পর্ক করে পারবিারীক সমঝোতায় ২০০৩ সালে বিয়ে হয়।

তাদের সংসারে ৫ বছরের একটি মেয়ে সন্তান জন্ম লাভ করে। মামলার বাদী গৃহবধূর ভাই রিমন জানায় বিয়ের পর থেকে তাদের সংসারে বনি-বনা ছিলনা। ঝগড়া বিবাদ লেগেই থাকত। এদিকে ১৬ আগস্ট গৃহ বধূ ফাইমা গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়ে। সন্ধ্যায় তার মৃত্যু হয়। ১৭ আগস্ট তাকে পারিবারীক কবরস্থানে দাফন করে।

এ ঘটনায় গত ১৮আগস্ট ফাইমার ভাই রিমন বাদী হয়ে সাইদুল ইসলামকে প্রধান আসামী করে ৭জনকে আভিযুক্ত করে আদালতে একটি মামলা দায়ের করে। এবিষয়ে গৃহ বধূর চাচা আব্দুল হাই জানায়, আমার ভাতীজি ফাইমাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। আমি এর ন্যায় বিচার দাবী করছি।

এদিকে মামলার প্রেক্ষিতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মারুফ আফজাল রাজনের উপস্থিতিতে কবর থেকে লাশ উত্তোলন করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলে মর্গে প্রেরন করে।

এ সময় এএসপি রাজিউর রহমান, মডেল থানা ওসি জিয়া লতিফুল ইসলাম,ওসি তদন্ত জামিরুল ইসলাম,দক্ষিন পাড়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

আগস্ট ২৮.২০২১ at ১৮:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আই/জআ