কাজিপুরে পৌর আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে আলোচনা ও দোয়া

সিরাজগঞ্জের কাজিপুর পৌর আওয়ামী লীগের আয়োজনে শোকাবহ আগস্ট (১৫ আগষ্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

(১৩ আগষ্ট) শুক্রবার বিকালে কাজিপুর পৌরসভা কার্যালয় প্রাঙ্গণে পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম মন্টু সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-১ আসনের এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়। তিনি শোকাবহ আগস্ট মাসে বিভিন্ন জায়গায় দোয়া ও স্মরণসভা আয়োজনে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের হত্যার মাধ্যমে ঘাতক ও তার দোসররা বাংলাদেশ পরাধীনতার শৃঙ্খলে আবদ্ধ করে ছিল। জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বে ঘাতকদের বিচার করা সম্ভব হয়েছে।

সভায় বিশেষ অতিথি ছিলেন, কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ. হান্নান তালুকদার, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বেলায়েতুল ইসলাম শাওন। সভায় ১৫ই আগষ্টে সকল শহীদ ও প্রয়াত নেতা মোহাম্মদ নাসিমের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহাতাবুর রহমান সৈনিকের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো

আরো পড়ুন:
একটি মানবিক কাজের গল্প
সড়কে ছিনতাইকারীদের হামলায় ভ্যান চালক আহত

উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য রেফাজ উদ্দিন মাস্টার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ মতিন, সাবেক যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান স্বাধীন প্রমুখ।

আগষ্ট ১২.২০২১ at ১৮:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আসচ/জআ