প্রধান শিক্ষক সমিতির বিভাগীয় নেতা হলেন চৌগাছার দুই শিক্ষক

বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির খুলনা বিভাগীয় কমিটিতে চৌগাছার স্বরূপদহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামাউল ইসলাম অর্থ-সম্পাদক ও কয়ারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর ই আলম মুক্তি সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় চৌগাছা উপজেলার প্রাথমিক শিক্ষকদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন উপজেলার শিক্ষক নেতৃবৃন্দ।

শিক্ষক নেতৃবৃন্দের পক্ষে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও মাধবপুর উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহিন মাহবুব, উপজেলা প্রধান শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ও রায়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহিনুর রহমান, সাধারণ সম্পাদক ও চৌগাছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন, সহকারী শিক্ষক সমিতির সভাপতি ও সুখপুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক ও স্বরুপদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহিদুজ্জামান সবুজ তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তারা দুই শিক্ষক নেতার সাফল্য কামনা করেছেন।

আরো পড়ুন :
প্রথম আলোর সম্পাদকসহ ৩ জনের বিরুদ্ধে  ঝিনাইদহে মানহানীর মামলা
গাজীপুরে করোনায় আক্রান্ত সাংবাদিকের খোঁজ নিলেন ছাত্রলীগ নেতা আসাদ সিকদার

উল্লেখ্য,নূর ই আলম বর্তমানে চৌগাছা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও সামাউল ইসলাম চৌগাছা প্রাথমিক শিক্ষক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

আগষ্ট ০৯.২০২১ at ২০:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/জআ