মানব সেবাই এবিএস ফাউন্ডেশন, চলছে ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ

মানব সেবাই মণিরামপুর উপজেলার রাজগঞ্জে ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ অব্যাহত রেখেছে এবিএস ফাউন্ডেশন। খুলনা অক্সিজেন ব্যাংকের সহযোগীতায় ও এবিএস ফাউন্ডেশনের আয়োজনে রাজগঞ্জ বাজারে মানব সেবার এ বুথে নিয়মিত রোগী দেখছেন রাজগঞ্জ উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডাঃ জি.এম আবু তৌহিদ ও স্বাস্থ্যকর্মী মোঃ রোকনুজ্জামান বাবুল।

রাজগঞ্জ উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডাঃ জি.এম আবু তৌহিদ জানান- এ কার্যক্রমের ৭ম দিন (০১ আগস্ট) রবিবার, ৮ম দিন (০২ আগস্ট) সোমবার ও ৯ম দিন (০৩ আগস্ট) মঙ্গলবার রাজগঞ্জ বাজারের পুলেরহাট সড়কের ইসলামী ব্যাংকের নিচের এ বুথ থেকে স্বর্দি, কাশি, জ্বর, গলা ব্যাথাসহ নানা রোগে আক্রান্ত প্রায় ৫৫ জন নারী-পুরুষকে ব্যবস্থাপত্রসহ ফ্রি মাস্ক ও ওষুধ দেওয়া হয়েছে।

আরো পড়ুন:

ফটোজার্ণালিস্ট এসোসিয়েশন জেলা কমিটিকে করোনা সংক্রমন প্রতিরোধে সুরক্ষা সামগ্রী প্রদান
“শেখ হাসিনার উপহার ভ্যাকসিন টিকা জনতার”

এবিএস ফাউন্ডেশনের পরিচালক মোঃ আব্দুল হক তুহিন বলেন- বর্তমান সময়ে ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ অত্যন্ত জরুরি। তাই এ করোনা মহামারীতে এবিএস ফাউন্ডেশনের আয়োজনে ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ বুথে প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে। এছাড়া যে কোনো সময় ০১৭১১-২৮৫১৪২ নম্বর মোবাইল ফোনে কল দিলেই করোনা, করোনা উপসর্গ নিয়ে আক্রান্ত মুমূর্ষু রোগীর পাশে পৌছে যাবে আমাদের অক্সিজেন ও ওষুধ সেবা। (০৪ আগস্ট) বুধবার থেকে স্থান পরিবর্তন হয়ে রাজগঞ্জ মিলনায়তনে এ কার্যক্রম চলবে।

আগষ্ট ০৩.২০২১ at ২০:২৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বহ/জআ