চৌগাছার নারায়নপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

বিজ্ঞাপন

শোকাবহ আগস্ট উপলক্ষে মাসের প্রথম দিনে যশোরের চৌগাছার নারায়নপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ও ১৫ আগস্ট এর সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

রবিবার সন্ধায় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেজবাহ উদ্দীন ইটুর সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি বাবুল আক্তারের পরিচালনায় ইউনিয়নের বড়খানপুর কইবিলে পাড়ায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চৌগাছা উপজেলা শাখার আহবায়ক জিয়াউর রহমান রিন্টু।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাব চৌগাছার সাধারণ সম্পাদক, ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মানিত সদস্য ও নারায়ণপুর ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক অমেদুল ইসলাম,পৌর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি ও ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর রুহুল আমিন,সাধারন সম্পাদক রোকনুজ্জামান সুমন, চৌগাছা সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবু সাঈদ মানিক, নারায়নপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক লাভলুর রহমান, নজরুল ইসলামসহ ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন নেতা কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

জুলাই ০১.২০২১ at ২২:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ডিপি/এসআর