কাজিপুরে করোনায় জনসচেতনতায় অবিরত মাঠে আছে চালিতাডাঙ্গা ইউপি চেয়ারম্যান

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ২নং চালিতাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল চলমান বৈশ্বিক মহামারী করোনা (কোভিড-১৯) ভাইরাস বৃদ্ধি পাওয়ায় শুরু থেকেই জনগণকে সচেতন করতে নয়টি ওয়ার্ডের বিভিন্ন গ্রামে, হাট- বাজারে, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীর মাঝে মাস্ক সহ স্বাস্থ্য সুরক্ষা বিভিন্ন উপকরণ বিতরণ করে যাচ্ছেন।

রবিবার (১ আগষ্ট) চালিতাডাঙ্গা ইউনিয়নের মাথাইলচাপড় ও শিমুলদাইড় বাজারেও মাস্ক বিতরণ করেন। এছাড়াও শিমুলদাইড় ফ্রিডম অটিষ্টিক বিদ্যালয়, শ্যামপুর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়, চালিতাডাঙ্গা মহিলা কলেজ, শ্যামপুর কারিগরি ভোকেশনাল স্কুলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে করোনা প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ বিতরণ করেন।

তিনি জানান, এলজিএসপি অর্থায়নে ও নিজ উদ্যোগে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় কিছু স্বাস্থ্য সচেতন উপকরণ ব্যবস্থা করেছি, যাতে মানুষ করোনা সংক্রমণ রোধে সজাগ হয়। আমার চালিতাডাঙ্গা ইউনিয়নে পূর্বেও সচেতনতামূলক পদক্ষেপ গ্রহণ করেছি। করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় সচেতনতামূলক কার্যক্রম অবিরাম চলমান আছে।

তিনি আরো জানান, পর্যায়ক্রমে আমার ইউনিয়নের সকলের মাঝে মাস্ক বিতরণ অব্যাহত থাকবে এবং সরকারি নির্দেশনা মোতাবেক বর্তমানে লকডাউন মানা হচ্ছে কিনা, খোঁজ খবর প্রতিদিন নিচ্ছি। সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে সার্বক্ষণিক আমরা কাজ করে যাচ্ছি।

আরো পড়ুন :
সফল ফ্রিল্যান্সার নাসিম একজন তরুন উদ্যোক্তা এবং ডিজিটাল ক্রিয়েটোর
দিনাজপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বেচ্ছাসেবক লীগের মোমবাতি প্রজ্জ্বলন

চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল জানান, লকডাউন কার্যকরে চালিতাডাঙ্গা ইউনিয়নবাসীর সহযোগিতা চাই। কারও খাবারের প্রয়োজন হলে আমাকে জানালে খাদ্য সরবরাহ করব। তিনি বলেন, সবাইকে স্বাস্থবিধি মেনে চলার আহ্বান জানান।

জুলাই ০১.২০২১ at ১৮:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/এসআর