পটুয়াখালীতে সদর হাসপাতালের আইসিইউর ৫টি মনিটর ও ৫০ বক্স মাস্ক হস্তান্তর করলেন এড. সুলতান আহমেদ মৃধা

কোভিড-১৯ (করোনা ভাইরাস) আক্রান্ত রোগীদের উন্নত চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালের নবসৃষ্ট আইসিইউর জন্য ৫টি পেসেন্ট মনিটর এবং আইসিইউর ব্যবহারের জন্য ৫০ বক্স মাস্ক হস্তান্তর করা হয়েছে।

৩১ জুলাই শনিবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ের সভা কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেনর সভাপতিত্বে সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মো. আব্দুল মতিন এর কাছে মনিটর ও মাস্ক হস্তান্তর করেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড. মো. সুলতান আহমেদ মৃধা।

এসময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ মো. জাহাঙ্গীর আলম শিপন, সদর হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ লোকমান হাকিম পটুয়াখালী প্রেসক্লাবে সাধারন সম্পাদক মো. জালাল আহমেদ সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ।

করোনা মহামারি শুরু থেকে এর আগেও সুলতান মৃধা করোনা রোগীর চিকিৎসার জন্য নাভানা কোম্পানীর ৩টি ভেন্টিলেশন মেশিন, ৪টি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন, পিপিই, হ্যান্ড গ্লোভস, হেড ক্যাপ ও ডিজিটাল থার্মমিটারসহ দুমকি ও মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিলিন্ডার বেইসড সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপন করেছেন। এছাড়া তিনি করোনা কালিন সময়ে গরীব-অসহায়দের বিভিন্ন সময়ে আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করেছেন।

আরো পড়ুন:
শাটডাউন বাড়ানোর সুপারিশ স্বাস্থ্য অধিদফতরের
লেবুখালী ফেরীঘাটে ঢাকামুখী যাত্রীদের ঢল

জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন বলেন, সরকারের পাশাপাশি সংকট মোকাবেলায় স্বাস্থ্য বিভাগের সক্ষমতা বৃদ্ধির জন্য বেসরকারি ও ব্যক্তি উদ্যোগে সহযোগিতা করায় এ্যাড. সুলতান আহমেদ মৃধাকে তিনি ধন্যবাদ জানান এবং সাথে সাথে সমাজের বিত্তবানদের করোনা রোগীদের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।

জুলাই ৩১.২০২১ at ১৭:৫৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সচ/জআ