পাবনায় স্বেচ্চাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

পাবনায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার রাতে পাবনা জেলা স্বেচ্চাসেবক লীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে জেলা স্বেচ্চাসেবক লীগের সভাপতি খন্দকার আহমদ শরীফ ডাবলু’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রুহুল আমিন’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি।

বক্তব্য কালে এমপি প্রিন্স বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহামারি করোনা ভাইরাস মোকাবেলা আওয়ামীলীগের ন্যায় স্বেচ্চাসেবক লীগও বিরাট ভুমিকা পালন করেছে। যা অবশ্যই প্রশংসনী। দেশের উন্নয়নে স্বেচ্চাসেবক লীগের প্রতিটি নেতাকর্মীকে নি:স্বার্থ ভাবে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, যুগ্ন সম্পাদক রবিউল ইসলাম রবি, পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, জেলা স্বেচ্চাসেবক লীগের সহ সভাপতি নাসিম ফকির, যুগ্ন সাধারন সম্পাদক নাজমুল আহমেদ ডন, যুগ্ন সাধারন সম্পাদক বাবু শেখ ,উপজেলা স্বেচ্চাসেবক লীগের সাধারন সম্পাদক আবুল বাশার, পৌর স্বেচ্চাসেবক লীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম বিক্কুল, জেলা স্বেচ্চাসেবক লীগ নেতা মোয়াজ্জেম হোসেন, এস এম সুমন, আব্দুল আলিম, ইঞ্জিনিয়ার মনি, বাপ্পি, জিসান, আজাদ হোসেন, রাজিব হোসেন, নিবির, জুয়েল, রনি, আরিফ, মুকুল হোসেন প্রমুখ।

আরো পড়ুন:
রামেক হাসপাতালে আরও ১৭ জনের মৃত্যু
নাইক্ষ্যংছড়ি বিজিবির হতে ৯৫৮০ ইয়াবা একটি ডাম্পারসহ আটক-২
জয়ের জন্মদিন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে ছিন্নমূল শিশুদের মধ্যে খাবার বিতরণ
চৌগাছায় খোলা বাজারে চাল-আটা কিনতে নিম্ন আয়ের মানুষের উপচে পড়া ভিড়

আলোচনা সভা শেষে স্বেচ্চাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের জন্মদিনের কেককাটা ও তার সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা দোয়া করা হয়।

জুলাই ২৮.২০২১ at ১২:৫৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মিতা/এসকে