তালতলীতে জমি লিচ নিয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ

বরগুনার তালতলীতে একটি মাছের ঘের ৬ বছরের লিখিত চুক্তিতে লিচ নিয়েও মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার অভিযোগ মালিক মিঃ মংতাহানের বিরুদ্ধে

বুধবার সন্ধ্যায় সাংবাদিক দের কাছে লিখিত অভিযোগ করেন রাসেল হাওলাদারের স্ত্রী নিপা বেগম। অভিযোগে সূত্রে জানাগেছে, ২০১৮ একটি মাছের ঘের ১০০ টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্প (নং ক হ – ৬১৬২২৮৩) লিখিত চুক্তিতে ৬ বছর মেয়াদি লিচ নেয় তালতলী বন্দরের বাসিন্দা রাসেল হাওলাদার। চুক্তিপত্রের ১নং স্বাক্ষি মংতাহানের স্ত্রী মাথান চিং সহ কয়েকজন। চুক্তির মেয়াদ ২০২৩ সাল পর্যন্ত।

কিন্তু লিচের মেয়াদ তিন বছর পার হতেই ওই জমি নতুন করে মংতাহান লিচ দেয় হোমিও ব্যবসায়ী চুন্নু মিয়ার কাছে এরপর ঐ ঘের চুন্নু মিয়া মিঃ মংতাহানকে নিয়ে দখলের চেস্টা চালায়। এবং চুক্তিপত্র ভূয়াবলে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে।

নিপা বেগম আরো বলেন,মিঃ মং তাহান ও তার স্ত্রী মাথান চিংসহ পরিবারের ছয়জন মাথান চিংএর ভাইয়ের ছেলে উথেয়েনকে জমি বিক্রি করার জন্য রেজিস্ট্রি পাওয়ার দেয়। ঐ রেজিস্ট্রি পাওয়ারের বলে উথেয়েন জমি বিক্রয় করার কথা বলে,আলমগির হাওলাদার, সেলিম মিয়া , মাসুদ ,নসুমৃধা, কুদ্দুস সহ উপজেলার বিভিন্ন লোকজনের কাছ থেকে টাকা নিয়ে পালিয়েগেছে।

আরো পড়ুন:
সরকারী স্বাস্থ্য বিধি অমান্য করায় ভোলায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৩ দিনে ১৪ লাখ টাকা জরিমানা
যশোরে এমপি নাবিলের পক্ষে ৪০০ পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন মিন্টু

তারা প্রতারণা করে উল্টো আমার স্বামী সহ আমার স্বজনদের বিরোদ্দে মিথ্যা মামলা দায়ের করেছে।আমি ঘেরের চুক্তিপত্রের স্বাক্ষর পরিক্ষা করার অনুরোধ করছি। আমি এই মিথ্যা মামলা দিয়ে হয়রানীর বিচার চাই।

জুলাই,১৫.২০২১ at ০৯:১৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর