শিবগঞ্জে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের ২য় মৃত্যু বার্ষিকী পালন

৩৭ বগুড়া-২ শিবগঞ্জ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্ মহোদয়ের আয়োজনে সাবেক রাষ্ট্রপতি মরহুম আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদের ২য় মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে।

বুধবার বিকেলে মহাস্থান মর্ণিং সান কেজি স্কুলে এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য ও উপজেলা যুব সংহতির আহ্বায়ক এমপি পুত্র হুসাইন শরীফ সঞ্চয়, উপজেলা যুবসংহতির সদস্য সচিব শেখ ফজলুর বারী, উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক গোলাম মোস্তফা, সদস্য সচিব মোকারম হোসেন খোকন, যুগ্ম আহ্বায়ক রাশেদ মাহমুদ তুষার, মিনারুল ইসলাম, রাহাত ফয়সাল রনু, রাকিবুল ইসলাম, দিদার খাঁন, শিবগঞ্জ পৌর ছাত্র সমাজের আহ্বায়ক দিপ্ত কুমার রনো, সদস্য সচিব রামিম ইসলাম পাপ্পু, যুগ্ম আহ্বায়ক সোহান ইসলাম, নিলয় হাসান শিহাব, আপন, আব্দুর রহমানসহ দলীয় নেতৃবৃন্দ।

প্রসঙ্গত হুসেইন মুহাম্মদ এরশাদ (১ ফেব্রুয়ারি ১৯৩০- ১৪ জুলাই ২০১৯) বাংলাদেশের সাবেক সেনাপ্রধান ও রাজনীতিবিদ। যিনি ১৯৮৩ থেকে ১৯৯০ সাল পর্যন্ত বাংলাদেশের রাষ্ট্রপতি ছিলেন। তিনি জাতীয় পার্টি নামক রাজনৈতিক দল প্রতিষ্ঠা করেন।

আরো পড়ুন:
বেশি দামে সার বিক্রির দায়ে ব্যবসায়ীকে জরিমানা
লটারীতে ভাগ্য নির্ধারণ ঘর পেলেন ঝিনাইদহের ভূমি ও গৃহহীনরা

২০১৮ সালে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৩ আসন হতে তিনি জাতীয় সংসদের সদস্য নির্বাচিত হন এবং তিনি একাদশ জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা হিসেবে দায়িত্ব পালন করেন।

জুলাই,১৪.২০২১ at ২১:৫০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর