নগরীতে আর্জেন্টিনা সমর্থকদের বিজয় মিছিলে পুলিশের বাধা

রাজশাহী মহানগরীতে আর্জেন্টিনার সমর্থকরা বিজয় মিছিল করেছে। তবে পুলিশি বাধায় বিজয় মিছিলটি কিছুক্ষণের মধ্যেই ভঙ্গ হয়ে যায়। গতকাল রোববার সকালে খেলা শেষ হওয়া মাত্র রাজশাহী নগরীর আলুপট্টি এলাকায় এ বিজয় মিছিল করা হয়।

কোপা আমেরিকার ফাইনালে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে ১৫তম কোপা ঘরে তুলেছে লিওনেল মেসিরা। এই জয়ে ২৮ বছর পর শিরোপা জয়ের আনন্দ করার সুযোগ পেয়েছে আকাশি নীল জার্সিধারীদের সমর্থকরা। তাইতো লকডাউন উপেক্ষা করে রাজশাহীতে বিজয় মিছিল নিয়ে রাস্তায় নেমে পড়ে একদল আর্জেন্টিনা সমর্থক।

এবিষয়ে আর্জেন্টাইন সমর্থকরা জানান, খেলা শেষে জয় নিশ্চিত হলে তারা পদ্মা নদীর পাড়ে একত্রিত হন। পরে প্রিয় দলের পতাকা হাতে নেচে গেয়ে বিভিন্ন বাদ্য বাজিয়ে মিছিল নিয়ে রওনা হন। তবে আলুপট্টির কাছাকাছি আসতেই গলির মুখে উপস্থিত হয় পুলিশের গাড়ি। তখন পুলিশ বাধা দিলে আর্জেন্টাইন সমর্থকরা পালিয়ে যায়।

রাজশাহী নগর পুলিশের উপ-কমিশনার ও মিডিয়া মূখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, লকডাউন চলছে। বিধিনিষেধে বলা আছে, কোন ধরনের সভা-সমাবেশ ও জমায়েত করা যাবে না। পুলিশ নিয়ম পালন করেছে মাত্র।

আরো পড়ুন:
প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারীর ভূয়া পরিচয়ে বাড়ি দখলের চেষ্টা, আটক ৬
মাদারীপুরে পুলিশের কাছ থেকে হাতকড়া অবস্থায় পালালো হত্যাচেষ্টা মামলার আসামী

তিনি আরও জানান, আর্জেন্টাইন ও ব্রাজিল সমর্থকদের মধ্যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেটি রোধে সারা নগরীতে তৎপর রয়েছে পুলিশ।

জুলাই,১১.২০২১ at ২০:২৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর