লকডাউনে হাসপাতালের রোগীর স্বজনদের জুম বাংলাদেশের খাবার বিতরণ

বিজ্ঞাপন

সারা দেশে কঠোর লকডাউনের মাঝে ধারাবাহিকভাবে জুম বাংলাদেশ যশোর শাখার উদ্যোগে বুধবার দুপুর ১.৩০ ঘটিকায় যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আগত রোগীদের স্বজনদের মাঝে ২য় দিনের মত খাবার বিতরণ করা হয়।

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সম্মানিত তত্বাবধায়ক জনাব ডাক্তার আক্তারুজ্জামান উপস্থিতি থেকে খাবার বিতরণ করেন এবং তিনি খাবার বিতরণ কার্যক্রমে সর্বাত্মক সহযোগীতা করার আশ্বাস দেন।

জুম বাংলাদেশ যশোর শাখার আহবায়ক মোঃ শামছুল আলম বলেন, এই কঠোর লকডাউনে প্রতিদিন দূরদূরান্ত থেকে হাসপাতালে ভর্তিকৃত রোগীদের আত্মীয়স্বজনেরা আসেন, এদিকে যশোর শহরের হোটেল রেস্তোরাঁ বন্ধ থাকার ফলে খাবার নিয়ে তাদের পড়তে হয় অবর্ণনীয় কষ্টে তাই আমরা তাদের কথা ভেবে প্রতিদিন দুপুরে জুম বাংলাদেশ যশোর শাখার উদ্যোগে এই খাবার বিতরণ হবে।।

জুম বাংলাদেশের প্রধান পৃষ্ঠপোষক বাংলাদেশ পুলিশের এডিশনাল ডিআইজি (এন্ট্রি টেররিজম ইউনিট) মোঃ মনিরুজ্জামান এবং যশোর শাখার আহবায়ক ও আর্স বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শামছুল আলমসহ সুধীগণের আর্থিক সহযোগিতা এবং জুম বাংলাদেশ যশোর শাখা ও আর্স বাংলাদেশ এনজিও এর স্বেচ্ছাসেবকদের কর্মকাণ্ডে এই কার্যক্রম পুরো লকডাউন চলাকালে প্রতিদিনই চলবে।

আরো পড়ুন:
ঝিনাইদহ করোনা ইউনিটে ঘন ঘন বিদ্যুৎ বিভ্রাট বিদ্যুৎ চলে গেলেই রোগীরা ভোগেন ডেথফোবিয়া রোগ
করোনায় সমুদ্রে গিয়ে পড়েছে ১৫০ কোটি মাস্ক!

জুম বাংলাদেশ যশোর শাখার সম্মানিত আহবায়ক জনাব শামছুল আলম ভাইয়ের তত্বাবধানে উপস্থিত ছিলেন সদস্য সচিব সরদার ফরিদ আহমেদ, স্বেচ্ছাসেবক মোঃ নাজমুল হোসাইন বাচ্চু, মোঃ ইমরান হোসেন, মোঃ হাসানুজ্জামান টোকন, পিয়াস বিশ্বাস, মোঃ হারুনুর রশিদ, মোঃ মানিক হোসেন প্রমুখ।

জুলাই,০৭.২০২১ at ১:৪২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর