জুম বাংলাদেশ যশোর জেলা শাখার উদ্যোগে খাবার বিতরণ

বিজ্ঞাপন

জুম বাংলাদেশ যশোর জেলা শাখার উদ্যোগে করোনা মহামারীর এই দূর্দিনে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আগত
গরীব ও অসহায় রুগীর স্বজনদের মাঝে একবেলার খাবার বিতরণ কর্মসূচী গ্রহণ করা হয়েছে।

আজ মঙ্গলবার ৬ জুলাই ২০২১ খ্রীষ্টাব্দ তারিখে বেলা ১:৩০ টায় যশোর সদর হাসপাতালে বহিঃবিভাগের সামনে প্রায় ১৫০ গরীব ও অসহায় রুগীর স্বজনদের মাঝে খাবার বিতরণ করা হয়।

জুম বাংলাদেশ এর প্রধান পৃষ্ঠপোষক বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি (এন্টি টেরোরিজম ইউনিট) মোঃ মনিরুজ্জামান এর পরামর্শ ও সহযোগিতা এবং যশোর জেলা শাখার আহ্বায়ক মোঃ শামছুল আলমের দিকনির্দেশনায় স্বেচ্ছাসেবকদের দ্বারা এ কর্মসূচি বাস্তবায়ন হয়।

জুম বাংলাদেশ যশোর জেলা শাখার আহ্বায়ক মোঃ শামছুল আলম বলেন, “সারাদেশের করোনা পরিস্থিতি খুবই খারাপ। আবার যশোর সহ খুলনা বিভাগের আক্রান্ত ও মৃত্যু সংখ্যাও বেশ ভয়ানকভাবে বেড়েই চলেছে। এতে করে প্রতিনিয়ত যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রতিদিন যশোরের বিভিন্ন এলাকা, দুর দুরান্ত থেকে অসুস্থ মানুষ হাসপাতালে আসছে। তাদের সাথে পরিবারের লোকজন ও আসছে।

বিদ্যমান এই পরিস্থিতিতে তাদের সেবায় একবেলা খাবার বিতরণ কর্মসূচী শুরু করেছি আমরা জুম বাংলাদেশ যশোর জেলা শাখার পক্ষ থেকে। ইনশাআল্লাহ এই খাবার বিতরণ কর্মসূচী অব্যাহত থাকবে। প্রতিদিন ১:৩০ টায় বহিঃবিভাগের সামনে আমরা এই কর্মসূচি পালন করবো।”

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন জুম বাংলাদেশ যশোর জেলা শাখার আহ্বায়ক মোঃ শামছুল আলম, সদস্য সচিব সরদার ফরিদ আহমেদ, স্বেচ্ছাসেবক আব্দুল মতিন, মোঃ নাজমুল হোসাইন, মোঃ ইমরান হোসেন,
মোঃ আল জুবায়ের রনি, তানভীর তালুকদার, নাসির উদ্দিন প্রমুখ।

এছাড়াও মহামারী পরিস্থিতির শুরুর থেকেই সালেহা কবীর জীবন ফাউন্ডেশন, শরীফপুর, ঝিকরগাছা, যশোর; (জেসিসি ‘৯১) যশোর ক্যান্টনমেন্ট কলেজ ৯১ ব্যাচ; মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন; পে ইট ফরোয়ার্ড; ডুফা, যশোর; ঢাবি ফোরাম , যশোর; কেয়ার বন্ধু গ্ৰুপ এবং জুম বাংলাদেশ, যশোর শাখা সংগঠন গুলোর যৌথ সহযোগীতায় যশোর এলাকায় করোনা আক্রান্ত মানুষের সহযোগীতার জন্য অক্সিজেন ব্যাংক চালু রয়েছে।

আরো পড়ুন:
অসহায় রনজু খাতুনের পাশে দাড়ালেন ইউএনও এস এম শাহীন
ঝিনাইদহে ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গে ৮ জনের মৃত্যু

বিভিন্ন মানুষের মাঝে নামমাত্র মুল্যে এবং বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডারের জন্য প্রয়োজনে যোগাযোগ করুন। হারুন ও ইদ্রিস: ০১৮৫৫৯৫১৯১৫, ০১৮৫৫৯৬২৭০৭। আর্স বাংলাদেশ ভবন, কিসমত নওয়াপাড়া, উপশহর যশোর।

জুলাই,০৬.২০২১ at ১৭:০০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমটি/এসআর