ন‌ওগাঁর আত্রাইয়ে পথ শিশুদের মাঝে খাবার বিতরণ

করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকার ঘোষিত সত দিনের লকডাউন চলায় ন‌ওগাঁর আত্রাইয়ে অসহায়‌ ছিন্নমূল ও পথশিশুরা অনাহারে দিন কাটাচ্ছে।

এ সকল অসহায় দরিদ্র ছিন্নমূল‌ ও পথশিশু বিদ্যানিকেতন বাচ্চাদের পাশে দাঁড়াতে উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ আমিনুল হকের ব্যক্তিগত উদ্যোগে আত্রাই রেলস্টেশনে আজ দুপুরে ১০০ জন অসহায় দরিদ্র ছিন্নমূল‌ ও পথশিশু বিদ্যানিকেতন বাচ্চাদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

বিতরণকালে আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ আমিনুল হক বলেন, এক সপ্তাহের জন্য কঠোর লকডাউন এর কারণে এসব অসহায় ছিন্নমূল ও পথশিশুরা ঠিকমতো তিনবেলা খাবার জোগাতে পারছে না। তাই আমি তাদের কথা চিন্তা করে তাদের জন্য এই দুপুরের খাবার আয়োজন করেছি। তবে সমাজের বিত্তবান মানুষগুলো এ সকল ছিন্নমূল অসহায় মানুষের পাশে এসে দাঁড়ায়, তাহলে তারা হয়তো এই মহামারী করোনা সময়ও তিন বেলা খাবার খেয়ে বেঁচে থাকতে পারবে।

আরো পড়ুন:
কালকিনিতে বজ্রপাতে কৃষকের মৃত্যু
থানচিতে কঠোর লক-ডাউন অমান্য করায় ১০ শ্রমিকের জড়িমানা ও মামলায়

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক, মোঃ আমিনুল হক, আনসার ও ভিডিপি প্রশিক্ষকা নিরুপমা সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহাদী মসনদ স্বরুপ, সহ-সভাপতি মোঃ রুবেল সরদার, সাংগঠনিক সম্পাদক আমানউল্লাহ ফারুক বাচ্চু সহ আরও অনেক উপস্থিত ছিলেন।