কাজিপুর সমবায় সমিতি লিঃ (বিআরডিপি) সভাপতি মোজাম্মেল হক আর নেই

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গান্ধাইল ইউনিয়নের পশ্চিম দুবলাই গ্ৰামের বাসিন্দা এবং কাজিপুর সমবায় সমিতি লিঃ (বিআরডিপি) এর বর্তমান সভাপতি মোজাম্মেল হক তালুকদার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭৯ বছর।

পারিবারিক সুত্রে জানা যায়, শনিবার (৩জুলাই) সকালে গান্ধাইল বাজারে গিয়ে আলাপচারিতা অবস্থায় আনুমানিক সকাল নয়টার দিকে অজ্ঞান হয়ে চেয়ার থেকে পড়ে যায়। দ্রুত ডাক্তারের নিকট নেয়া হলে, কর্তব্যরত ডাক্তার বলেন, তার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। শনিবার আজ বাদ আছর সাড়ে পাঁচটার সময় নিজ বাড়িতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মরহুম তোজাম্মেল হক তালুকদার আওয়ামী লীগের একনিষ্ঠ নিবেদিত কর্মী ছিলেন। দীর্ঘ দিন গান্ধাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন, তিনি বর্তমানে সিরাজগঞ্জ জেলা পাট চাষি সমিতির সাধারণ সম্পাদক এবং কাজিপুর উপজেলা পাট চাষি সমিতির সভাপতি।

আরো পড়ুন:
লকডাউনের তৃতীয় দিনেও রাস্তাঘাট অনেকটাই ফাঁকা
আমিরাতসহ তিন দেশের বিরুদ্ধে ভ্রমণে নিষেধাজ্ঞা দিয়েছে সৌদি আরব

সাহসী এই রাজনৈতিক ব্যক্তির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিরাজগঞ্জে-১ আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়, কাজিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী। এক মেয়ে পাঁচ ছেলে সন্তানের জনক তোজাম্মেল হক তালুকদার মৃত্যু কালে অনেক গূনগ্ৰাহী রেখে গেছেন ‌।

জুলাই,০৩.২০২১ at ১২:৪৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এএসসি/এসআর