অর্থ আত্মসাতের অভিযোগ, জেলা প্রসাশকের নিকট সুষ্ঠু তদন্ত দাবি

অভিযোগ থেকে পাওয়া যায়, সংস্কৃতি মন্ত্রণালয়ে চারুশিল্প ও থিয়েটার খাতের অর্থ আত্মসাতের অভিযাগে জুলফিকার চঞ্চল পরিচালিত ৮টি সংগঠনের মধ্যে দারিয়াপুরের ৬টি অনুদানপ্রাপ্ত নাম সর্বস্ব সাংস্কৃতিক সংগঠনের বিরুদ্ধে সুষ্ঠু তদন্ত ও প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়।

কানন থিয়েটারের পক্ষে থেকে এব্যাপারে সভাপতি মাে. আতিকুর রহমান ও সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম স্বাক্ষরিত জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযাগে প্রতিকার দাবি করা হয়েছে।

এছাড়া এই লিখিত অভিযাগের অনুলিপি গত ২৯ জুন মঙ্গলবার প্রতিমন্ত্রী, সংস্কৃতি মন্ত্রণালয়, সচিব সংস্কৃতি মন্ত্রণালয়, পরিচালক, শিল্পকলা একাডমি ঢাকা, সদর উপজলা নির্বাহী অফিসার, বাংলাদশ গ্রুপ থিয়েটার ফেডারেশন ও বাংলাদেশ গ্রাম থিয়েটার কেন্দ্রীয় কমিটিতেও প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন:
নাটোরে পদ্মায় ডুবে শিশুর মৃত্যু!
আত্রাইয়ে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি অর্থ বছরে সংস্কৃতি মমন্ত্রণালয়ের অধীনে চারুশিল্প ও থিয়েটার খাত থেকে সদর উপজেলার দারিয়াপুরের সাইনবাের্ড সর্বস্ব একই ব্যক্তি পরিচালিত ৮টি সাংস্কৃতিক প্রতিষ্ঠানকে ২ লাখ ৯০ হাজার টাকা অনুদান দেয়া হয়েছে বলে বিভিন্ন পত্রপত্রিকা ও অনলাইনগুলােতে গত ২২ জুন সংবাদ প্রকাশ হয়।