কাজিপুরে শ্রদ্ধাভরে মোহাম্মদ নাসিমের ১ম মৃত্যুবার্ষিকী পালিত

কাজিপুরের কর্মী সমর্থকের শ্রদ্ধা ভালবাসায় পালিত হয়েছে বর্ষীয়ান রাজনীতিবিদ সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী।

রোববার (১৩ জুন)সকাল থেকে সিরাজগঞ্জের কাজিপুরসহ বিভিন্ন দলীয় কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন করা হয়। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও মোহাম্মদ নাসিমের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বেলা ১১ টার দিকে কাজিপুর উপজেলা পরিষদ মাঠে মোহাম্মদ নাসিম ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত স্মরণ সভায় কাজিপুর ও পাশের ধুনট, শেরপুর ও সরিষাবাড়ী উপজেলা থেকে হাজার হাজার নেতাকর্মী স্মরণ সভায় যোগ দেন।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য’র সভাপতিত্বে ও কাজিপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুল ইসলামের সঞ্চালনায় স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

তিনি বলেন, উত্তর বঙ্গের সিংহ পুরুষ মোহাম্মদ নাসিম ছিলেন আমার পিতাতুল্য, তার স্নেহে আজ আমি রাজনীতিতে প্রতিষ্ঠিত। আমৃত্যু স্মরণ ও লালন করবো তার আদর্শ।

আরো পড়ুন:
৬০ হাজার সৌদিবাসী এবার যেসব শর্তে হজ করতে পারবেন

আরো বক্তব্য রাখেন, নাসিমপূত্র সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়, সিরাজগঞ্জ-২ আসনের এমপি, ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড কে এম হোসেন আলী হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা ও কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান, ধুনট উপজেলা আ. লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী তারিক প্রমূখ।