চৌগাছা উপজেলা যুব মহিলা লীগের সম্পাদক নাসিমা’র উপর সন্ত্রাসী হামলা

যশোরের চৌগাছা উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাসিমা খানম সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। শনিবার সকালে তিনি এ হামলার শিকার হন। থানা পুলিশে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।

এদিকে হামলাকারী সন্ত্রাসী মোমিনকে পুলিশ গ্রেফতার করেছে। মোমিনুর রহমান মাশিলা গ্রামের মতি মোল্লার ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে তিনি মাশিলা মাধ্যমিক বিদ্যালয়ে জরুরী মিটিং এ অংশগ্রহণ করেন। মিটিং শেষে তিনি মাশিলা বাজারের সবুজের চায়ের দোকানে নেতা কর্মীদের সাথে কুশল বিনিময় করেন।

এক পর্যায়ে তিনি জানতে পারেন মাশিলা গ্রামের তার প্রায় ৫ বিঘা জমির ধইনচা গাছ কেটে এলাকার চিহ্নিত সন্ত্রাসী মাদক কারবারি ও ভূমি দস্যু মোমিনুর ধান রোপণ করেছেন। তিনি ঘটনাটি শুনে তার জমি দেখতে যান।

সেই সময় মোমিনুর মোটরবাইকে এসে তাকে গালিগালাজ ও খুন করার হুমকি দেয়। বাকবিতন্ডার একপর্যায়ে মোমিনুর তার স্ত্রী জেসমিন ও তার ভাইঝি নাসিমাকে বেধড়ক মারপিট শুরু করেন। তিনি সেখান থেকে নিজের জীবন বাঁচাতে দৌঁড়ে মসলেমের বাড়িতে আশ্রয় নেনে।

আরো পড়ুন:
চিলমারীতে আম গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু

সেখান থেকে তিনি মুঠো ফোনে স্থানীয় সংসদ সদস্যকে জানান যে, সে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। সংসদ সদস্য থানা পুলিশকে অবহিত করলে এসআই নুর-নবী সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

বর্তমানে তিনি চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।