রাজশাহী নগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই ভাই আটক

রাজশাহী নগরীতে ২১৬ পিস ট্যাপেন্টাডল (ঞধঢ়বহঃধফড়ষ) ট্যাবলেটসহ দুই ভাইকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার আরএমপি‘র এক এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মেডিকেল কলেজ হাসপাতালের বহিঃ বিভাগের দক্ষিন পার্শ্বে মাইক্রোস্ট্যান্ডের ছাপরা ঘরের মধ্যে দুইজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল (ঞধঢ়বহঃধফড়ষ) বিক্রয়ের জন্য অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা পুলিশের এসআই মোঃ মকলেসুর রহমান ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে ২১৬ পিস ট্যাপেন্টাডল (ঞধঢ়বহঃধফড়ষ) ট্যাবলেটসহ দুই ভাইকে আটক করে।
এর আগে গত রোববার সন্ধা ৭টায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল সাব-ডিপো কোয়াটার্সের মোঃ মকসেদ আলীর ছেলে মোঃ হামিম (২৭) ও মোঃ ফারুক (৩০)।

এ ব্যপারে আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন:
করোনাকালীন বিদ্যালয় বন্ধের সুযোগে টয়লেট ভেঙে মার্কেট তৈরী
মাদ্রাসা চালু করার কথা বলে ১০ লক্ষ টাকা নিয়ে মসজিদের ইমাম উধাও
নবাব সলিমুল্লাহ ইতিহাসের দ্যুতিময় ব্যক্তিত্ব

উল্লেখ্য যে, ব্যথানাশক হিসেবে ব্যবহৃত ‘টাপেন্টাডল’ জাতীয় ওষুধকে মাদকদ্রব্য হিসেবে ঘোষণা করে গেজেট প্রকাশ করেছে সরকার। মাদকসেবীরা এ জাতীয় ওষুধকে মাদকের বিকল্প হিসেবে ব্যবহার করায় একে ‘খ’ শ্রেণির মাদকদ্রব্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।

জুন, ০৭, ২০২১ at ১৬:৫৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/এমআরআর/এসআর/এমআরএইচ