ঝিকরগাছায় যুবককে কুপিয়ে জখম

ঝিকরগাছায় এক যুবককে কুপিয়ে মারাত্মক জখম করা হয়েছে। আহত ওই যুবকের নাম তানজিম আহমেদ হৃদয় (২১)। সে উপজেলার বারবাকপুর গ্রামে তার মামা বাড়ি বসবাস করছিল। সে শার্শা উপজেলার সাড়াতলা গ্রামের আব্দুল আলিমের ছেলে।

আহত ওই যুবকের মামা আবুল কালাম আজাদ জানান, শুক্রবার রাতে তার ভাগ্নে হৃদয় পার্শবর্তী মুদি দোকান থেকে বাড়ি ফিরছিল। বাড়ির সামনে পৌঁছালে অজ্ঞাত কেও পেছন থেকে তাকে দা দিয়ে কোপ দিয়ে পালিয়ে যায়। তার সাথে থাকা রাব্বি চিৎকার করলে তারা ছুটে যায়।

হৃদয়ের ঘাড়ের পিছনে মারাত্মকভাবে জখম হয়। তাকে প্রথমে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে নেয়া হয়। জখমের স্থানে ৮টি সেলাই লেগেছে। বর্তমানে সে খুলনা গাজী মেডিকেলে চিকিৎসাধীন আছে।

প্রত্যক্ষদর্শী রাব্বি জানান, দোকান থেকে দুজনে ফেরার পথে বাড়ির সামনে আসলে অজ্ঞাত একজন হৃদয়কে পেছন থেকে কোপ দেয়। এরপর দ্রুতই পাশে থাকা পাটক্ষেত দিয়ে মাঠের দিকে পালিয়ে যায়। অন্ধকার থাকায় তাকে চেনা যায়নি।
ঝিকরগাছা থানার উপপরিদর্শক (এসআই) আনিসুজ্জামান জানান, আহত ওই যুবকের মামা থানায় অজ্ঞাত ব্যক্তির নামে অভিযোগ দিয়েছেন। তদন্ত করে আসামী বের করে আইনের আওতায় আনা হবে।