হাতের মেহেদী শুকিয়ে যাওয়ার আগেই সড়ক দূঘর্টনা কেড়ে নিল কাকনের জীবন

কয়েক বছর প্রেমের পরে প্রণয় ঘটেলিছল কাকন ও ইমরানের। কিন্তু তাদের এই প্রণয়ের বাঁধ সেঁধেছে স্বয়ং ভাগ্যবিধাতা। তাই হাতের মেহেদী শুকানোর আগেই পৃথিবী থেকে চিরবিদায় নিতে হলো কাকনের। বিয়ের মাত্র ছয়দিনের মাথায় এক মর্মান্তিক সড়ক দূঘর্টনায় জীবন হারাতে হলো নববধু সুরাইয়া হাসান কাকন(২২)। বৃহষ্পতিবার রাত ১১টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছার পালপাড়া এলাকায় এই সড়ক দূঘর্টনায় নববধু কাকন মারা গেলেও বেঁচে গেছেন স্বামী ইমরান হোসেন ও তার ভাই লাল্টু হোসেন।

তারা দুজনেই যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি আছে। নিহত স্ত্রীর লাশ বুকে জড়িয়ে রাস্তার উপরে স্বামী ইমরান হোসেনের বুকফাটা আকাশ বাতাস ভারী হয়ে ওঠে।

পারবারিক সূত্রে জানা যায়, কয়েক বছর প্রেমের সম্পর্কের জের ধরে উভয় পরিবারের সম্মতিতে গত ২৯ মে পৌর সদরের কৃষ্ণনগর গ্রামের বকুল হোসেনের মেয়ে সুরাইয়া হাসান কাকন ও কাটাখাল এলাকার ইমরান হোসেনের সাথে বিবাহ হয়। বৃহষ্পতিবার রাতে যশোর সদর হাসপাতাল থেকে ইমরান হোসেনের অসুস্থ মাকে দেখে বাড়ি ফেরার সময় ঝিকরগাছার পালপাড়া এলাকায় একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে তাদের মোটরসাইকেল পড়ে যায়। এসময় পেছন থেকে একটি পিকআপ তাদের চাপা দিলে ঘটনাস্থলেই নববধু সুরাইয়া হাসান কাকন মারা যান।

আরো পড়ুন:
করোনায় গরম পানির ভাপ ও গার্গল নিয়ে যা বলছেন চিকিৎসকেরা

আহত হয় স্বামী ইমরান হোসেন ও তার ভাই লাল্টু হোসেন। তাদের যশোর সদর হাপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় ঘাতক পিকআপ পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন এবং পরে পরিবারের কাছে হস্তান্তর করেন। শুক্রবার সকালে আলিয়া মাদ্রাসা মাঠে নিহতের জানাযার নামাজ শেষে পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।