যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর জাহান ইসলাম নীরা মারা গেছেন

যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান যশোর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নূরজাহান ইসলাম নীরা (৫৪) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ……….. রাজিউন।)।

বৃহস্পতিবার (০৩ জুন) সকাল সাড়ে ১০ টায় তিনি ইন্তেকাল করেছেন। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে আজ বেলা ১১টার দিকে পরিবারের সদস্যরা তাকে যশোর জেনারেল হাসপাতালে আনা হয়। ভর্তির প্রায় ২০ মিনিট পরেই তিনি মারা যান।

যশোর জেনারেল হাসপাতালের ডা. কাজলকান্তি দাঁ বলেন, নূরজাহান ইসলাম নীরা মূলত শ্বাসকষ্টজনিত কারণে মারা গেছেন। তিনি শ্বাসকষ্ট ছাড়াও ডায়াবেটিস, ব্লাড প্রেসার ও হার্টের রোগী ছিলেন।

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেন, বেশকিছু দিন ধরে তিনি হার্টের সমস্যাজনিত রোগে আক্রান্ত ছিলেন। সম্প্রতি তার হার্টে রিং পরানো হয়।

শোক প্রকাশ করে তিনি বলেন, নূরজাহান ইসলাম নীরা ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে আজকের এই অবস্থানে। তার অকাল মৃত্যুতে দলের অপূরণীয় ক্ষতি হয়ে গেল।

বেলা ১২টার দিকে তার মরদেহ যশোর শহরের কাজীপাড়ায় নিজ বাসভবনে নিয়ে যাওয়া হয়। এশার নামাজের পর জানাজা শেষে তার দাফন সম্পন্ন হওয়ার কথা পারিবারিক ও রাজনৈতিক সূত্র জানিয়েছেন।