চরফ্যাশনে মাটি কাটা নিয়ে চাচার উপর ভাতিজার হামলা!

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে বাড়ির দরজার মাটি কাটা নিয়ে বিরোধকে কেন্দ্র করে আপন ভাতিজা বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য মোঃ মজনু মিয়ার হামলায় চাচা মোঃ বশির উল্লাহ পাটওয়ারী আহত হয়েছে।

গত বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড এলাকার পাটওয়ারী বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

আরো পড়ুন:
কোটচাঁদপুরে আম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু

হামলাকারী ভাতিজা মোঃ মজনু মিয়া চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড এলাকার মোঃ কাশের পাটওয়ারীরর ছেলে। সে বাংলাদেশ সেনাবাহিনীর একজন সৈনিক হিসেবে কর্মরত আছেন। বর্তমানে ছুটিতে সে বাড়িতে রয়েছেন।

চাচা মোঃ বশির উল্লাহ পাটওয়ারী এই প্রতিনিধিকে জানান, গত বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে বড় ভাইর মোঃ কাশেম পাটওয়ারীর অনুমতি নিয়ে বাড়ির দরজার মাটি কাটার ব্যবস্থা করি। কিন্তু বড় ভাই মোঃ কাশেম পাটওয়ারীর ছেলে ভাতিজা বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক মোঃ মজনু মিয়া বাধা দেন। এসময় মাটি কাটা নিয়ে কথার কাটাকাটির এক পর্যায় ভাতিজা মজনু চাচা মোঃ বশির উল্লাহ পাটওয়ারীকে লাঠি দিয়ে এলোপাথাড়ি মারধর করেন। মারধরে মোঃ বশির উল্লাহ পাটওয়ারী মাটিতে পরে জ্ঞান হাড়িয়ে ফেলেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন। তিনি এই হামলা ও মারধরের ঘটনার সঠিক বিচার দাবী করেন।

এ ব্যাপারে অভিযুক্ত ভাতিজা বাংলাদেশ সেনাবাহিনীর কর্মরত সৈনিক মোঃ মনজু মিয়া বলেন, এই ঘটনা মিথ্যা। শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম বলেন, এই ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থ গ্রহন করা হবে।