গাবতলীতে দুবৃর্ত্তদের দেয়া আগুনে দোকান ভস্মিভুত ব্যবসায়ীর ২৫ লাখ টাকার ক্ষতি

বগুড়া গাবতলীতে গভীর রাতে দুবৃর্ত্তদের গ্যাস সিলিন্ডারের মাধ্যমে লাগিয়ে দেয়া আগুনে সাংবাদিক ও ব্যবসায়ীর ষ্টোররুমসহ দোকান ভস্মিভুত হয়েছে। এতে ঐ ব্যবসায়ীর প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিভিয়ে ফেলে।

জানাগেছে, গাবতলী পৌরসভার ৭নং ওয়ার্ডে দাঁড়াইল বাজারে অবস্থিত বগুড়া থেকে প্রকাশিত দৈনিক প্রত্যাশা প্রতিদিনের সহকারী সম্পাদক মোঃ রেজওয়ানুল হক মানিকের, মেসার্স আব্দুল্লাহ স্টোর ও মুদিখানা পাইকারী দোকানে প্রতিদিনের ন্যায় বেচা কেনা করে ৩০মে দিনগত রাত অনুমান সাড়ে ১০ টায় দোকান বন্ধ করে বাড়ি চলে যায়।

রাত দেড় টায় উক্ত বন্ধ দোকানে ও ষ্টোররুমে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে স্থানীয় পাহারাদার গাবতলী ফায়ার সার্ভিস কন্টোল রুমে সংবাদ দেয়। ফায়ার সার্ভিস কর্মীরা এসে স্থানীয় লোকজনের সহায়তায় ১ ঘন্টা চেষ্টা করে আগুন নিভিয়ে ফেলে। এর মধ্য আগুনে সম্পুর্ন দোকান আসবাব পত্র মালামাল পুড়ে ভস্মিভুত হয়ে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়।

আরো পড়ুন:
কোটচাঁদপুরে আম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু

আগুন নেভানোর পর দোকানের পশ্চিমপার্শ্বে পরিত্যাক্ত জায়গায় দেখা যায় একটি গ্যাস ভর্তি গ্যাস সিলিন্ডারে সংযোগকৃত সরু ডেলিভারি লম্বা পাইপের মাধ্যমে দোকানে মধ্য প্রবেশ করানো। ধারনা মতে ওই সিলিন্ডারের মাধ্যমে দুবৃর্ত্তরা গ্যাস লাইন অন করে আগুন লাগিয়ে দিয়েছে। সংবাদ পেয়ে গাবতলী থানার পুলিশ ঘটনার স্থান পৌঁছে গ্যাস সিলিন্ডার উদ্ধার করে স্থানীয় গ্রাম পুলিশের কাছে জমা রাখে।

এ ব্যপারে মেসার্স আব্দুল্লাহ ষ্টোরের মালিক সাংবাদিক ও ব্যবসায়ী মোঃ রেজওয়ানুল হক মানিক জানান, তার দোকানে প্রায় ২৫ লাখ টাকার মালামাল ছিল, তা সম্পুর্ন ভস্মিভুত হয়েছে। এই দোকানে ব্যাংক থেকে তার ২০ লাখসহ বিভিন্নভাবে ঋন নেয়া আছে। আগুনে সবকিছু হারিয়ে মোঃ রেজওয়ানুল হক মানিক এখন পাগল প্রায়। এ ব্যাপারে তিনি ৩১মে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। যার সিরিয়াল নং ১০৬৬।

ক্যাপশন- বগুড়ার গাবতলীতে দুবৃর্ত্তদের লাগিয়ে দেয়া আগুনে ভস্মিভুত মেসার্স আব্দুল্লাহ ষ্টোরের ২৫ লাখ টাকার ক্ষতি।