যশোরের কলাবাগানপাড়া মুদি দোকান বন্ধ করল সন্ত্রাসীরা

যশোর শহরের ৫ নং ওয়ার্ড খড়কি কলাবাগানপাড়ায় সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা এক মুদি ব্যবসায়ীর দোকান বন্ধ করে দিয়েছে। ভয়ে তিনি দোকান খুলতে পারছেন। দোকানের আশেপাশে গেলে তাকে প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে। ভুক্তভোগী মুদি দোকানদার কালু শেখ কলাবাগানপাড়ার মৃত শেখ শফি উদ্দিনের ছেলে। তিনি গত মঙ্গলবার (৪ মে) যশোর কোতয়ালী মডেল থানায় সন্ত্রাসীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে তিনি জানান, গত মঙ্গলবার এলাকার শান্তি শৃঙ্খলা বজায় জন্য নিয়মিত টহলের অংশ হিসেবে তার দোকানের সামনে পুলিশ একটি টিম আসে। পুলিশ সদস্যরা এলাকার পরিবেশ সম্পর্কে অবগত হন। পুলিশের টিম চলে গেলে তাকে পুলিশের সোর্স মনে করে একদল সন্ত্রাসী তার উপর হামলা চালায়। হামলায় অংশ নেয় কলাবাগানপাড়ার মৃত নজিরের ছেলে পলাশ ও মনু, আবুল বাশার মোল্লা ও তার ছেলে তুহিন।

হামলাকারীরা সবাই মাদক ব্যবসায়ী ও চিহ্নিত সন্ত্রাসী। তাদের সবার নামে একাধিক মাদক, সন্ত্রাসী, ছিনতাই ও চুরির মামলা রয়েছে। তাকে সন্ত্রাসীরা হুমকি দিচ্ছে পুলিশের সাথে তার যোগসূত্র রয়েছে। তার ব্যবসা প্রতিষ্ঠান খুললে হত্যাসহ বড় ধরণের ক্ষতি করার ষড়যন্ত্র করছে তারা। তাই তিনি ওই সব সন্ত্রাসীদের হাত থেকে রেহায় পেতে ও নিরাপত্তার সাথে ব্যবসা করতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।