বঙ্গবন্ধু মুরালের সামনে কাজী বর্ণ‌‌‌র সৌজন্যে রোজাদারদের মাঝে ৩ শত ইফতার বিতরণ

ধারাবাহিক ইফতার সামগ্রী বিতণের ১৬ তম দিনে আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ‌‌ উত্তমের মানবতার ভ্যান মঙ্গলবার (০৪ মে) ৩ শত প্যাকেট ইফতার সামগ্রী বিতরণ করেছেন। যশোর শহরের বঙ্গবন্ধু মুরালের সামনে বিকাল পৌনে ৬টায় ছিন্নমূল, অসহায়, দিনমজুর ও শ্রমজীবী মানুষের মাঝে এ ইফতার সমগ্রী বিতরণ করা হয়।

এ ইফতার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন যশোর জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব, সহ সভাপতি কায়েস আহমেদ রিমু, সহ সভাপতি হাওলাদার রনি, সহ সভাপতি রুহুল কুদ্দুস, যুগ্ম সম্পাদক রিফাতুজ্জামান রিফাত, যুগ্ম সম্পাদক শিমুল সরদার, সাংগঠনিক সম্পাদক হিরন, সাংগঠনিক সম্পাদক মারুফ, সাংগঠনিক সম্পাদক রিয়েল, ছাত্র লীগ নেতা শেখ সোয়েব আহম্মেদ, সিরাজুল ইসলাম সাকিল, মফিজুর রহমান স্বাধীন, শফিকুল ইসলাম শফিক, তানভীর লিমন, সূর্য, সজীব, মাহিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও উদীচীর সহ-সভাপতি কাজী বর্ণ উত্তম এর এ ধারাবাহিক কর্মসূচী সর্বমহলে ব্যাপকভাবে প্রশংশিত হয়েছে। তিনি ছিন্নমূল, মজুর, অসহায় ও শ্রমজীবী রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী স্থানীয় আওয়ামী লীগ ও তাঁর সহযোগী সংগঠনের নেতাকর্মিদের মাধ্যমে বিতরণ করেছেন।

প্রধানমন্ত্রীর নির্দেশকে সম্মান জানিয়ে ‘মানবতার ভ্যান’ নিয়ে ছিন্নমূল, অসহায়, দিনমজুর ও শ্রমজীবীসহ নিন্ম আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ উত্তম। তিনি ধারাবাহিক কর্মসূচি নিয়ে বিতরণ করছেন ইফতার সামগ্রী।

মে ০৪, ২০২১ at ১৯:৫১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এডিও/তআ