কাজী বর্ণ‘র উদ্যেগে ১২তম দিনে পৃথকস্থানে সাড়ে ৩ শত ইফতার সামগ্রী বিতরণ

আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ উত্তমের সৌজন্যে শুক্রবার (৩০ এপ্রিল) যশোর শহরের পৃথকস্থানে সাড়ে ৩ শ ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। পিলু খান ফাউন্ডেশনের আয়োজনে যশোর পৌরসভার ৩নং ওয়ার্ডের ঘোপ ধানপট্টি বউবাজার শিকদারের চাতালে ছিন্নমূল, দিনমজুর, অসহায় ও শ্রমজীবী রোজাদারদের মাঝে ৩০০ শত ও যশোর মুক ও বধির সংঘের আয়োজনে ৫নং ওয়ার্ডের পশ্চিম স্টেডিয়াম পাড়ায় মুক ও বধিরদের মধ্যে পঞ্চাশ প্যাকেট ইফতার উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এ দিন বিকাল ৫ টায় ৩ নং ওয়ার্ডের ঘোপ ধানপট্টি বড়বাজার শিকদারের চাতালে ইফতার উপহার সামগ্রী বিতরণ করেন জাতীয় সমাজতান্ত্রিক দলের কার্যকরী সভাপতি ও পিলুখান ফাউন্ডেশনের সভাপতি রবিউল আলম, যশোর পৌরসভার প্যানেল মেয়র ১, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শেখ মোকসিমুল বারী অপু, দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক মাহবুব আলম লাবলু, রাব্বি খান, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম সোহাগসহ আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

স্টেডিয়াম পাড়ায় মুখ ও বধিরদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ।

অন্যদিকে, যশোর মুক ও বধির সংঘের আয়োজনে বিকাল ৫টায় ৫নং ওয়ার্ড পশ্চিম স্টেডিয়াম পাড়ায় মুক ও বধিরদের মধ্যে ইফতার উপহার সামগ্রী বিতরণ করেন ওয়ার্ড কাউন্সিলর রাজীবুল আলম, রিয়াদ, তোফাজ্জল মানিক, সাইফুল প্রমুখ।

প্রধানমন্ত্রীর নির্দেশকে সম্মান জানিয়ে ‘মানবতার ভ্যান’ নিয়ে ছিন্নমূল, অসহায়, দিনমজুর ও শ্রমজীবীসহ নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ উত্তম।

ধারাবাহিক কর্মসূচি নিয়ে বিতরণ করছেন ইফতার সামগ্রী। তার এই ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি যশোরের বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও শ্রমজীবীদের ভালবাসায় সিক্ত হয়েছে।

যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও উদীচীর সহ-সভাপতি কাজী বর্ণ উত্তম এর এ ধারাবাহিক কর্মসূচী সর্বমহলে ব্যাপকভাবে প্রশংশিত।

কাজী বর্ণ উত্তম স্থানীয় আওয়ামী লীগ ও তাঁর সহযোগী সংগঠনের নেতা কর্মিদের মাধ্যমে ছিন্নমূল, দিনমজুর, অসহায় ও শ্রমজীবী রোজাদারদের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করছেন।

এপ্রিল ৩০, ২০২১ at ১৮:৩৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এডিও/তআ