মণিরামপুরে বিষপানে গৃহবধূর আত্মহত্যা

মণিরামপুরে স্বামী সন্তান নিয়ে বাবার বাড়ি বেড়াতে এসে লতা খাতুন (২৭) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন। সোমবার (২৬ এপ্রিল) রাত সাড়ে আটটার দিকে খুলনায় উন্নত চিকিৎসার জন্য নেওয়ার পথে তিনি মারা যান। এরআগে সোমবার সকালে গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়েন লতা। টের পেয়ে স্বজনরা তখন তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। পরে সন্ধ্যায় তাকে খুলনায় পাঠান চিকিৎসক। তবে গৃহবধূর আত্মহত্যার কোন কারণ জানা যায়নি।

লতা খাতুন উপজেলার মশ্মিমনগর ইউপির শমসেরবাগ গ্রামের মৃত আব্দুল কাদের জোয়ারদারের মেয়ে। নয় বছর আগে বগুড়া জেলার শাহাজাহানপুর উপজেলার নিশ্চিন্তপুরে আল মামুন নামে এক যুবকের সাথে বিয়ে হয় তার। ১৫ দিন আগে দুই ছেলে ও স্বামীকে নিয়ে তিনি শমসেরবাগে বাবার রাড়ি আসেন।

রাজগঞ্জ তদন্তকেন্দ্রের ইনচার্জ শাহজাহান কবির বলেন, স্বামীর সাথে মনোমালিন্য হওয়ায় আত্মহত্যা করতে পারেন লতা। কিন্তু স্বজনরা কোনকিছু স্বীকার করছেন না।

রাজগঞ্জ তদন্তকেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর শাহজাহান আহমেদ বলেন, ‘স্বজনরা বলছেন, লতার মাথায় সমস্যা ছিল। এই কারণে তিনি আত্মহত্যা করেছেন। কোন অভিযোগ না থাকায় স্বজনদের অনুরোধে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

এপ্রিল ২৭, ২০২১ at ১৬:১৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/জিকে/এমআরএইস