মনিরামপুরে দুই সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার: হত্যার অভিযোগ

যশোরের মণিরামপুরে ডলি দাস (৩৫) নামে দুই সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার মশ্মিমনগর কাঁঠালতলা দাসপাড়া শ্বশুর বাড়ি থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

ডলি দাস ওই পাড়ার অশোক দাসের স্ত্রী। নিহতের বাবার নাম পূর্ণ দাস। তিনি কেশবপুর উপজেলার মজিদপুর গ্রামের বাসিন্দা। স্বজনদের দাবি, নির্যাতনে হত্যার পর শ্বশুর বাড়ির লোকজন ডলি দাসের লাশ ঝুলিয়ে রেখেছে।

এদিকে ক্ষিপ্ত স্বজনরা অশোক দাসের বাড়ি ভাংচুর করেছে বলে অভিযোগ উঠেছে। একইসাথে তারা অশোক দাস ও তার মা কবিতা দাসকে মারপিট করেছে বলেও অভিযোগ রয়েছে।

মাকে নিয়ে সকালে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন অশোক দাস। তাদের অবস্থা স্বাভাবিক বলে জানিয়েছেন জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার দীবাকর কুমার।

মশ্মিমনগর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হওয়ায় সোমবার সন্ধ্যায় শাড়ি জড়িয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ডলি দাস। খবর পেয়ে মেয়ে পক্ষের লোকজন এসে অশোকদের বাড়ি ভাংচুর করে দুইজনকে মেরে হাসপাতালে পাঠিয়েছে। রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই লিটন বলেন, নিহতের গলায় আঘাতের চিহ্ন আছে। মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

এপ্রিল ২৭, ২০২১ at ১৫:১৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/জিকে/এমআরএইস