যশোরের কলাবাগানপাড়ায় মাদকবিক্রিতে বাঁধা দেয়ায় প্রাণনাশের হুমকিতে বিপ্লব

যশোর জেলা

যশোর এম এম কলেজ দক্ষিণ এলাকায় কলাবাগানপাড়ায় প্রকাশে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় একাধিক মামলার চিহ্নিত আসামী বেশ কয়েকজন সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন একই এলাকার শাহাজানের ছেলে কামরুল হাসান বিপ্লব। বিপ্লব মাথা, হাত, পা ও বুকে মারাত্মক আঘাত পেয়েছেন।

বিপ্লব সন্ত্রাসীদের বিরুদ্ধে গত ২১ এপ্রিল যশোর কোতয়ালী মডেল থানায় ১৪৩, ৩৪১, ৩২৩, ৩২৪, ৩০৭, ৩৫৪, ৩৯৭ ও ৫০৬ ধারায় মামলা করেছেন। মামলা নম্বর ৫৮। মামলা করার পর থেকে বিপ্লব তার বাড়িতে থাকতে পারছেন না। সন্ত্রাসীরা তাকে মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকি দিচ্ছে ও তার বাড়ি ভাংচুর করেছে।

মামলায় কামরুল হাসান বিপ্লব জানান, কলাবাগানপাড়ায় প্রকাশ্যে নজির মিয়ার ছেলে মনু মিয়া ও পলাশ, কানা বাশার ও তার ছেলে তুহিন মাদকদ্রব্য বিক্রি করে। তাদের মাদকদ্রব্য বিত্রিতে বাঁধা দেয়ায় পূর্বপরিকল্পিতভাবে মনু মিয়া ও তার ভাই পলাশ, বাশার ও তার ছেলে তুহিনসহ ৩ থেকে ৪ জন সন্ত্রাসী স্থানীয় কালুর চায়ের দোকানে সামনে তার উপর হামলা চালায়। সন্ত্রাসীরা লোহার রড়, ধারালো দা ও কাঠের লাঠি দিয়ে তার মাথা, বুক, হাত, পায়ে আঘাত করে। তার মাথায় একাধিক স্থানে ক্ষত হয়েছে। এছাড়া শরীরের অন্যান্য অংশে গুরুতর আঘাত পান তিনি।

তার স্ত্রী সাবিনা আক্তার তিশা ও মামী সুফিয়া বেগম এগিয়ে এলে সন্ত্রাসী তাদের উপর হামলা করে। শ্লীলতাহানী করে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। তার স্ত্রীর কাছ থেকে ৬০ হাজার টাকা মূল্যের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। তাদের চিৎকার শুনে এলাকার অনেকে এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ বিষয়ে মামলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এস আই কামাল হোসেন বলেন, কামরুল হাসাল বিপ্লব একটি অভিযোগ দিয়েছেন সেটি মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। আসামীদের গ্রেফতার করার জন্য অভিযান পরিচালনা করা হয়েছে। কিন্তু কোন ধরা যায়নি। আশা করা যায় আগামী দুএক দিনের মধ্যে আসামীদের গ্রেফতার করা সম্ভব হবে। অভিযান অব্যবহত রয়েছে।

এপ্রিল ২৬, ২০২১ at ১৬:৩৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/আরএ/এমআরএইস