বগুড়ার গাবতলীতে বিশাক্ত এ্যালকোহল পানে ১ জনের মৃত্যু অভিযোগ: আটক ১

বগুড়ার গাবতলীতে বিশাক্ত এ্যালকোহল পান করে শহিদুল ইসলাম(৩০) নামের এক জনের মৃত্যু হওয়ার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। নিহত ব্যাক্তি গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের মহিষাবান মধ্যপাড়া গ্রামের মুত সিরাজুল ইসলামের ছেলে। সে বগুড়া ৪ মাথায় একটি মাছের আড়তে কয়েল দারির কাজ করতো।

এ ঘটনায় পুলিশ গোলাবাড়ী থেকে বিউটি হোমিও হলের মালিক ডাঃ বাহালুল আলম বাদলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। জানাগেছে, নিহত শহিদুল ইসলাম ও তার আরো ২ বন্ধু মাঝে মধ্য নেশা জাতিয় এ্যালকোহল, ষ্পিটসহ বিভিন্ন নেশা পান করতো। ২৩ এপ্রিল দিবাগত রাতে শহিদুল ইসলাম রাতের শেষ ভাগে মারা যায় বলে পারিবারিকভাবে জানাগেছে। অপর ২ বন্ধু আহত হয়েছে বলে ও এলাকাবাসী জানায়। তারা গোপনে চিকিৎসা নেয়ার কারনে তাদের পরিচয় ও সন্ধ্যান চালিয়ে যাচ্ছে পুলিশ।

২৪ এপ্রিল গাবতলী মডেল থানা পুলিশ সংবাদ পেয়ে কাফন পড়ানো অবস্থায় শহিদুলের লাশ উদ্ধার করে। ঘটনার স্থানে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলামসহ সকল ষ্টাফ সেখানে পৌঁছে ঘটনা প্রাথমিক তদন্ত করেন। এদিকে মৃত মহিদুল ইসলামের পরিবার জানিয়েছে বিষাক্ত নেশা জাতীয় দ্রব্য পানে নয়, হ্রদ রোগে আক্রান্ত হয়ে শহিদুল মারা গেছে।

লাশ উদ্ধারের বিষয়টি অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম এই প্রতিনিধিকে নিশ্চিত করে বলেছেন, শহিদুলের মৃত্যুর ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রকৃত কারন জানাযাবে। এ ঘটনায় গোলাবাড়ী থেকে বিউটি হোমিও হলের মালিক ডাঃ বাহালুল আলম বাদলকে জিজ্ঞাসাবাদের আটক করেছে থানা পুলিশ।

এপ্রিল ২৪, ২০২১ at ২০:০৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এআই/এমআরএইস