ঝিকরগাছার ‘সেবা’ সংগঠন গরীব ও দুস্থদের বাড়ি পৌছে দিচ্ছে ইফতার সামগ্রী

যশোরের ঝিকরগাছার অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন ‘সেবা’ এর পক্ষ থেকে গরীব, দরিদ্র ও দুস্থ মানুষের বাড়ি বাড়ি ইফতারী পৌছে দিচ্ছে। রমজান মাসব্যাপি সংগঠনের এই কর্মসূচি অব্যাহত থাকবে।

প্রথম রমজান থেকে এই পর্যন্ত ২৫০ জনের বাড়িতে ইফতার সামগ্রী পৌছায়ে দিয়েছে এবং বর্তমানে ৭০ জনের তালিকা রয়েছে। তাদের বাড়িতেও দ্রুত ইফতার সামগ্রী পাঠানো হবে বলে জানিয়েছেন সংগঠনের নেতৃবৃন্দ। সংগঠনের সভাপতি মাস্টার আশরাফুজ্জামান বাবু, সহ-সভাপতি মোহাম্মদ আলীশাহ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, যুগ্নসাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন চাঁদ, দপ্তর সম্পাদক সাদ আমিন রনি, কার্যনির্বাহী কমিটির সদস্য কিরিয়া মোর্শেদ, ফারুক হোসেন, মাসুদুল হাসান সুমন, সোহান উদ্দীন শান্তি, আসাদুজ্জামন, শাহিনুর কবীর, আরিফ হোসেন প্রমূখ নেতৃবৃন্দ ইফতারী পৌছে দেয়ার কাজে নিয়োজিত রয়েছেন।

সংগঠনের সভাপতি মাস্টার আশরাফুজ্জামান বাবু জানান, সমাজে অনেক মানুষ আছেন, তারা অভাবগ্রস্থ থাকলেও কাউকে বলতে পারেন না। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি ইফতার বিতরণের সময় কোন ছবি তোলা হবে না এবং যাদের ইফতার সামগ্রী প্রদান করা হবে তাদের পরিচয়ও গোপন রাখা হবে। আমরা এই পর্যন্ত ২৫০ জনের বাড়িতে ইফতার সামগ্রী পৌছে দিয়েছি এবং ৭০ জনের তালিকা আছে। যারা আমাদের কাছে ফোন করে সহযোগিতা চেয়েছেন। যাদের ইফতার সামগ্রী প্রয়োজন হবে তাদের ০১৯৯০২৩২২৩৯ নম্বরে ফোন দিতে হবে এবং কেউ যদি সংগঠনকে সহযোগিতা করতে চান তাহলে ০১৭১২৬১১৭০৬ নম্বরে বিকাশ করতে হবে।

এপ্রিল ২২, ২০২১ at ১৫:৫৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএ/এমআরএইস