যশোরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা দিলেন কাউন্সিলর হাজী সুমন

যশোর টাউন হল মাঠ সংলগ্ন জেলা পরিষদ মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৫ টি দোকান মালিককে নগদ ৭৫ হাজার টাকা প্রদান করেছেন যশোর পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাজী আলমগীর কবির সুমন।

বৃহস্পতিবার দুপুর দেড়টায় তিনি মার্কেটের সভাপতি শহিদুল ইসলাম ও সম্পাদক তারিক হাসান বিপুলের নিকট এ টাকা হস্তান্তর করেন।

ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক তারিক হাসান বিপুল বিষয়টি নিশ্চিত করে বলেন, ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর কবির সুমন প্রত্যেক ক্ষতিগ্রস্ত দোকানির জন্যে ৫ হাজার করে মোট ৭৫ হাজার টাকা নগদ দিয়েছেন।

কাউন্সিলর হাজী সুমন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন ও সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়া, অগ্নিকান্ডের খবর পাওয়ার পর থেকেই তিনি সার্বিক দেখভাল করছেন।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা কাউন্সিলর হাজী আলমগীর কবির সুমনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

কাউন্সিলর হাজী সুমন এ প্রতিবেদককে বলেন, যশোর কালেক্টরেট মার্কেট এবং যশোর টাউন হল মাঠ সংলগ্ন জেলা পরিষদ মার্কেটটি গরিবের মার্কেট হিসেবে পরিচিত। চলমান লকডাইনের কারণে গত ৯ দিন এই মার্কেট বন্ধ রয়েছে। এমনিতেই এখানকার ব্যবসায়ীরা দিন আনে দিন খায় এর উপর অগ্নিকান্ড সামনে ঈদ সব বিবেচনায় আমি আমার সমর্থ অনুযায়ী এগিয়ে এসে ব্যবসায়ীদের জন্য ৭৫ হাজার টাকা দিয়েছি। আমি চায় স্থানীয় প্রশাসনসহ সমাজের বিভিন্ন পর্যায়ের বিত্তশালীরা এগিয়ে এসে তাদের পাশে দাড়াবেন।

আর্থিক সহায়তা প্রদানের সময় ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাজী আলমগীর কবির সুমনের সাথে উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা খায়রুজ্জামান সুজন, যুবলীগ নেতা মাহাবুব হাসান তারেক, জেলা ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান আসাদ, যবিপ্রবি ছাত্রলীগের নেতা অন্তর দে শুভ, ইসমে আজম শুভসহ প্রমুখ।

প্রসঙ্গত, বুধবার রাত পৌনে ১১টার দিকে যশোর মুনশি মেহেরুল্লাহ ময়দান (টাউন হল মাঠ) সংলগ্ন জেলা পরিষদ সুপার মার্কেটে আগুন লাগে। ভয়াবহ এই অগ্নিকাণ্ডে ১৫টি কাপড়ের দোকান পুড়ে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট রাত ১২ টা থেকে একযোগে কাজ করে পৌনে একটার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে ৮০ থেকে ৯০ লাখ টাকার মতো ক্ষয়ক্ষতি হয় বলে জানান ব্যবসায়ীরা।

অরো পড়ুন:
যশোর জেলা পরিষদ মার্কেটে ভয়াবহ অগ্নিকান্ড, ১৫ দোকান ভস্মিভূত
অস্ত্র-গুলিসহ বিমানবন্দরে চিকিৎসক দম্পতি আটক

এপ্রিল ২২, ২০২১ at ১৫:১৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/ডিপি/এমআরএইস