রাজশাহীতে মরিচের বস্তা চুরির সময় হাতেনাতে তিন চোর আটক

রাজশাহীর পুঠিয়ায় চলতি ট্রাক থেকে মরিচের বস্তা চুরি করার সময় হাতেনাতে একটি পিকআপ গাড়িসহ আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্য আটক হয়েছে। আটককৃতদের থানায় সোর্পদ করেছেন হাইওয়ে পুলিশ। ঢাকা-রাজশাহী মহাসড়কে শনিবার ভোররাতের দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কে মাইপাড়া লোহার ব্রিজ এলাকা থেকে তিন বস্তা শুকনো মরিচ ও একটি পিকআপসহ তিনজনকে আটক করেন পবা হাইওয়ে (শিবপুরহাট থানা) পুলিশ।

আটককৃত চোর চক্রের সদস্যরা হলো: বাঘা উপজেলার সদর এলাকার মৃত ঈমান আলীর ছেলে জিনারুল ইসলাম (৪২), চারঘাট উপজেলার ঝিকড়া গ্রামের রেজাউল ইসলামের ছেলে শাকিল (২১) ও পুঠিয়া উপজেলা ভাংড়া গ্রামের মনোয়ার হোসেনের ছেলে শান্ত ইসলাম (২৭)।

বিষয়টি নিশ্চিত করে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান বলেন, এই চোর চক্রটি মহাসড়কে চলতি মালবোঝাই ট্রাকে উঠে পড়ে। এরপর ফাকা স্থানে ট্রাক থেকে মালামালের বস্তা সড়কে ফেলে দেয়। আর পেছন থাকা চক্রের লোকজন তাদের গাড়িতে ওই মালামাল উঠিয়ে নেয়। শনিবার ভোররাতে ওই চক্রের সদস্যরা একটি ট্রাক থেকে দু’বস্তা মরিচ নামিয়ে নেয়ার সময় একটি পিকআপসহ হাতেনাতে তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এর আগে গত বছর আগস্ট মাসে একই কায়দায় গাড়ি থেকে ৭ বস্তা শুকনো মরিচ চুরি করার সময় ওই চক্রের দুইজনকে আটক করা হয়েছিল বলেও জানান তিনি।

এপ্রিল ১৭, ২০২১ at ১৬:১৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআরআর/এমআরএইস