শিবগঞ্জে লক ডাউনে দোকান পাট বন্ধ পুলিশের নজর দারী জোরদার

বগুড়ার শিবগঞ্জ উপজেলা ব্যাপী কড়াকড়ি লকডাউন চলছে। শিবগঞ্জ থানা চত্বর, নাগর বন্দরসহ বিভিন্ন মোড়ে মোড়ে বসেছে পুলিশ পাহার। বিনা প্রয়োজনে যারা অযথা বাহিরে বেরিয়েছে তাদেরকে জিজ্ঞাসাবাদ শেষে বাহিরে বের হওয়ায়র প্রয়োজনীয় ব্যখ্যা দিতে না পারায় বাড়িতে ফিরিয়ে দেওয়া হচ্ছে। উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মৌলী মন্ডল ভ্রাম্যমান আদালত পরিচালনা করে লক ডাউন অমান্য কারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছেন।

শিবগঞ্জ উপজেলার ব্যস্ততম বন্দর শিবগঞ্জ থানা মোড়, নাগর বন্দর, মহাস্থান, মোকামতলা, কিচক, দাড়িদহ, পিরবসহ উপজেলার প্রধান বন্দর সর্বাত্মক লকডাউনের দ্বিতীয় দিন বৃহস্পতিবার সকাল থেকেই ছিল ফাঁকা। কয়েকটি রিকশা, মোটরসাইকেল ও ব্যাটারিচালিত ইজিবাইক, সিএনজি ছাড়া এসব সড়কে তেমন যানবাহন চলাচল করতে দেখা যায়নি।

১৪ এপ্রিল বুধবার থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশব্যাপী শুরু হওয়া সর্বাত্মক লকডাউনেও কাউকেউ পুলিশের মুভমেন্ট ছাড়া চলাচল করতে দেখা যায়নি।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, জরুরি সেবার যানবাহন ছাড়া কোনো ধরনের যান রাস্তায় চলতে দেওয়া হচ্ছে না। জরুরি কাজে যেসব লোকজন রাস্তায় নেমেছেন, তাঁদেরও স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলতে হচ্ছে।

এপ্রিল ১৫, ২০২১ at ১৩:১৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএম/এমআরএইস