যশোরের হাইকোর্ট মোড় জামরুলতলা বাজারে মাস্ক বিতরণ করলেন মিন্টু

যশোরের নওয়াপাড়া ইউনিয়নের হাইকোর্ট মোড় জামরুলতলা বাজারে কোভিড-১৯ করোনা সুরক্ষা সামগ্রী হিসেবে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু। রবিবার (১১ এপ্রিল) বিকালে তিনি জামরুলতলা বাজারে মাস্ক বিতরণ করেন।

হাইকোর্ট মোড় থেকে মাস্ক বিতরণ শুরু করা হয়। তারপর মসজিদ রোড, কাঁচাবাজার, মাছবাজারসহ জামরুলতলা বাজারে বিভিন্ন মোড়ে মোড়ে মাস্ক বিতরণ করা হয়।

তিনি রিক্সাচালক, ভ্যানচালক, চায়ের দোকানদারসহ সাধারণ মানুষকে মাস্ক পরিয়ে দেন ও সবাইকে বেশি করে সচেতন হওয়ার পরামর্শ দেন। নিয়মিত সাবান, হ্যান্ড স্যানিজাইটার ও মাস্ক ব্যবহার করার অনুরোধ করেন।

মেহেদী হাসান মিন্টু’র সাথে এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল হোসেন খান, সহ-সভাপতি মাহাবুবুর রহমান মৃদুল, যুবমহিলা লীগের সভাপতি মঞ্জুন্নাহার নাজনীন সোনালী, জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ওয়াহিদুজ্জামান বাবলু, জেলা যুবলীগের সদস্য এস এম রবি সিদ্দিকী, নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সাজেদুল হক রিপন, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওসমান গনি, ইছালী ইউপি সদস্য ইনছার আলী, নওয়াপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক নূর ইসলাম আলো, নওয়াপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মামুনুর রশিদ মামুন, নওয়াপাড়া ইউনিয়ন যুবলীগের ৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক জাহিদ হাসান, সহ-সভাপতি আজমীর শেখ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কায়েস আহমেদ রিমু, সহ-সভাপতি হাওলাদার রনি প্রমুখ।