মণিরামপুরের এক মাছের ঘেরে থেকে গৃহবধূর ক্ষতবিক্ষত বিবস্ত্র লাশ উদ্ধার

যশোরের মণিরামপুর থেকে দেবী টিকাদার (৩৭) নামে এক নারীর ক্ষতবিক্ষত বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৫ এপ্রিল) দুপুর একটার দিকে উপজেলার কুচলিয়া গ্রামের একটি মাছের ঘের থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি মণিরামপুর উপজেলার কুচলিয়া গ্রামের পিযুষ কান্তি টিকাদারের স্ত্রী। গত শনিবার সন্ধ্যা থেকে তিনি নিখোঁজ ছিলেন।

পুলিশ জানায়, বাড়ির পাশে মাছের ঘেরের পাড়ে মরদেহটি বিবস্ত্র অবস্থায় পড়ে ছিল। মরদেহের বুক, থুতনি এবং হাঁটুতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

পিযুষ টিকাদারের বাবা শ্রীকৃষ্ণ টিকাদার জানান, তার ছেলে পিযুষ পাশের অভয়নগর উপজেলার সুন্দলী বাজারে সবজি বিক্রি করেন। তাদের বাড়িটি ফাঁকা জায়গায়। শনিবার সন্ধ্যা সাতটার দিকে বৌমা (দেবী) পাশের গ্রামের এক ব্যক্তির বাড়িতে যাওয়ার কথা বলে বের হয়। এরপর আর বাড়িতে ফেরেনি। অনেক খোঁজ করেও তার কোনও সন্ধান মেলেনি। পরে সকাল সাড়ে ৮টার দিকে বাড়ির পাশের একটি মাছের ঘেরের পাড়ে বিবস্ত্র অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। তার শরীরের বিভিন্ন জায়গায় বেশ কয়েকটি কোপের দাগ রয়েছে।

মণিরামপুর থানার ইনসপেক্টর শিকদার মতিয়ার রহমান বলেন, মরদেহের বুক, থুতনি এবং হাটুতে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোে হয়েছে। হত্যার কারণ উদঘাটন এবং হত্যাকারীদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান তিনি।