সিলেটে বঙ্গবন্ধু জাতীয় মহাসড়কে ট্রাকচাপায় শিশুর মৃত্যু

সিলেটে বঙ্গবন্ধু জাতীয় মহাসড়কে ট্রাকপায় শিশুর মৃত্যু খবর পাওয়া গেছে। মঙ্গলবার (৯ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

জান যায়, সিলেট-কোম্পানীগঞ্জ- ভোলাগঞ্জ বঙ্গবন্ধু জাতীয় মহাসড়কের খাগাইলে পাথরবোঝাই দ্রুতগামী ট্রাকের চাপায় বুশরা (৭) নামের এক শিশু নিহত হয়। এ ঘটনায় শিশুটির দাদাও আহত হয়েছেন। নিহত বুশরা খাগাইল গ্রামের প্রবাসী আলীম উদ্দিনের মেয়ে। এসময় উত্তেজিত জনতা ট্রাকে আগুন ধরিয়ে দিয়ে সড়ক অবরোধ করে রাখেন।

পুলিশ জানায়, সকাল সাড়ে ৯টায় খাগাইল এমএসবি ব্রিকস এর সামনে দিয়ে বঙ্গবন্ধু মহাসড়ক পার হচ্ছিল বুশরা ও তার দাদা। এ সময় ভোলাগঞ্জ থেকে ছেড়ে আসা একটি ট্রাক তাদেরকে চাপা দেয়। মেয়েটির দাদা বেঁচে গেলেও বুশরার মাথার উপর দিয়ে ট্রাক চলে যায়।

সিলেট জেলা পুলিশের কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল যায়। নিহত বুশরার লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় স্থানীয় জনতা সড়ক অবরোধ করে এবং ট্রাকে আগুন দেয়। প্রাথমিক ভাবে স্থানীয়দের সাথে আলোচনা করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। ট্রাক চালকের খোঁজে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি।

মার্চ ০৯, ২০২১ at১৮:৪৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/একেআর/এমআরএইস