রাজশাহীতে ট্রাকের ধাক্কায় নারী নিহত

রাজশাহী মহানগরীতে ট্রাকের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। নিহত ওই নারীর নাম পারুল বেগম (৪০)। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত পারুল বেগমের মহানগরীর শাহমখদুম থানার বড়বাড়িয়া এলাকার সেলিম হোসেনের স্ত্রী।

কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পারুল বেগমের বড় মেয়ের শ্বশুর বাড়ি পদ্মা নদীর ওপারে চর মাজারদিয়াড়ে। সাত বছরের ছোট মেয়ে লাবিবা খাতুনকে নিয়ে পারুল বড় মেয়ের বাড়ি বেড়াতে গিয়েছিলেন। গতকাল মঙ্গলবার বাড়ি ফেরার পথে কাশিয়াডাঙ্গা মোড়ে সড়ক পারাপারের সময় একটি ট্রাক এসে তাকে ধাক্কা দেয়। এতে হাত ধরে ধাক্কা লাবিবা দূরে ছিটকে পড়ে। আর গুরুতর আহত হন পারুল। ঘটনাস্থলেই থাকা পুলিশের একটি গাড়িতে করে দ্রুত পারুলকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, দুর্ঘটনার পর ট্রাকের চালককে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে ট্রাকটি। তবে হেলপার পালিয়েছে। নিহত পারুল বেগমের লাশ রামেকের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান ওসি।

মার্চ ০৯, ২০২১ at১৮:৩৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআরআর/এমআরএইস