বগুড়া ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর অফিস দখল করে বানানো হয়েছে দলীয় কার্য়ালয়

বগুড়া পৌরসভার ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর অফিস রাতারাতি দখল করে আয়ামীলীগের দলীয় সাইন বোর্ড লাগিয়ে বানানো হয়েছে দলীয় কার্য়ালয়।

এলকাবাসী সুত্রে জানা গেছে, গত ২৮মার্চ বগুড়া পৌরসভা নির্বাচনে বার বার চেষ্টা করেও মনোনয়ন বাতিল হওয়া এজন প্রভাবশালী প্রার্থী নির্বাচন না করতে পেরে মনের দুঃক্ষে কাউন্সিলর অফিসে গভীর রাতে দলীয় সাইন বোর্ড ঝুলিয়ে দখল করেছে।

নিশিন্দারা ইউনিয়ন পরিষদের স্থানীয় সাবেক ইউপি সদস্য জানান বগুড়া পৌরসভার ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর অফিসটি বহুদিন আগে থেকে নিশিন্দারা ইউনিয়ন পরিষদ হিসেবে ব্যবহার হয়েছে। পরবর্তীতে এই এলাকা পৌরসভার অন্তরভুক্ত হলে তখন থেকে বগুড়া পৌরসভার ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর অফিস হিসেবে ব্যবহার হচ্ছে।

এ এলাকা পৌরসভার অন্তর ভুক্ত হওয়ার পর আওয়ামীলীগ ও বিএনপির কাউন্সিলরগণ এখানে অফিস করেছে। গত তিন দিন আগে রাতের আধারে অফিসটি এলাকার কিছু চিহ্নিত ব্যাক্তি মনের আক্রশে জোর পূর্বক দখল করে আয়ামীলীগের দলীয় সাইন বোর্ড লাগিয়েছে।

এব্যাপরে ১৭ নং ওয়ার্ডের নবনির্বচিত কাউন্সিলর ইকবাল হোসেন রাজু বলেন, এটি সরকারী সম্পত্তি আগে নিশিন্দার ইউনিয়ন পরিষদ হিসেবে ব্যাবহার হয়েছে পরবর্তীতে এই এলাকা পৌরসভার অন্তরভুক্ত হলে তখন থেকে বগুড়া পৌরসভার ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর অফিস হিসেবে ব্যবহার হচ্ছে।

আমি নির্বাচিত হওয়ায় এলাকার কিছু চিহ্নিত ব্যক্তিরা রাতের আধারে দখল করে দলীয় সাইন বোর্ড লাগিয়েছে। এব্যাপারে মেয়র মহদয়ের সাথে কথা বলে ব্যবস্থা গ্রহন করব।

মার্চ ০৭, ২০২১ at১৭:৫৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআইএস/এমআরএইস